তৃতীয় বিয়ের জন্য মুখিয়ে আছেন ব্রিটনি!

Britney Spears11দুটি বিবাহ বিচ্ছেদের পর ফের বিয়ের জন্য মুখিয়ে আছেন বলে জানান জগৎ খ্যাতি পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স।৩৩ বছর বয়সি এই সুন্দরী খোলাখুলিভাবেই এসব কথা জানালেন আমেরিকার পিপল’স ম্যাগাজিনকে।

সর্বশেষ দ্বিতীয় স্বামী কেভিন ফেডেরলাইনের সাথে বিচ্ছেদের পর থেকে বিশৃঙ্ক্ষল জীবন যাপনে অভ্যস্থ হয়ে পড়েন এই পপ তারকা।প্রায়ই যাওয়া আসা করেন অভিজাত সব বারে, রাতের পর রাত পাড় করে দিতেন সেসব আড্ডাখানায়।সেখানেই পরিচয় ঘটে প্রোডিউসার চার্লি এবারসলের সাথে, ব্রিটনির সাথে একসময় সখ্যতাও গড়ে উঠে। গত ছয় মাস ধরে অনেকটা প্রকাশ্যেই দুজনে একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন। এ সম্পর্কে জানতে চাইলে ব্রিটনি বলেন, ‘পরস্পরকে ভালোবাসা, দুজনের দুজনকে সম্মান করে চলা, সৎ থাকা, মনের সব কথা খোলাখুলি ভাবে বলার কারণেই দুজনের সম্পর্কটা এগিয়ে যাচ্ছে।’

তৃতীয় বিয়ে প্রসঙ্গে ব্রিটনি বলেন, ‘সুযোগ পেলে অনেক কিছুই ঘটতে পারে। তবে এতসব নিয়ে এই মুহূর্তে চিন্তা করতে চাই না। আপাতত এক ছেলেকে নিয়েই তৃপ্তআছেন বলেও জানান এই তারকা। তবে ভবিষ্যতে আরও একটি সন্তান চান তিনি, আর তা অবশ্যই মেয়ে! কারণ মেয়েটিকে তিনি জুনিয়র ব্রিটনি হিসেবে গড়ে তুলতে চান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend