পেট দেখানোর অভিযোগে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন ‘দঙ্গল’ নায়িকা

একাধিকবার খোলামেলা ছবি পোস্ট করে বিতর্কিত মন্তব্যের শিকার হয়েছেন ‘দঙ্গল’ অভিনেত্রী ফাতিমা সানা শেখ। কিন্তু নিজের ‘নির্লজ্জ’ ছবি তোলা থেকে বিরত হচ্ছেন না এই নায়িকা। একের পর এক শাড়ি পরা ছবি পোস্ট করে ট্রোলড হচ্ছেন তিনি। আবারও হলেন। এবার তার বিরুদ্ধে অভিযোগ, তিনি তার ছবিতে উন্মুক্ত পেট দেখিয়েছেন।

সোশ্যাল সাইটে ছবি আপলোড করলেই বিতর্কের মুখে পড়তে হচ্ছে এই অভিনেত্রীকে। শাড়ি থেকে সুইমস্যুট, পরনে যাই থাকুক না কেন হেনস্তার শিকার হচ্ছেন ফাতিমা। ফাতিমা এর আগে বেশ কয়েকবার পোশাক বিতর্কে জড়িয়েছেন। তবে এবার আর বিতর্ক নয়, তার নতুন ছবি রীতিমতো হইচই ফেলে দিয়েছে। শাড়ি পরে তোলা সেই ছবিটির কারণে রীতিমতো বিদ্রুপ করছেন অনেকে।

গত সোমবার ইন্সটাগ্রামে শাড়ি পরে একটি ছবি পোস্ট করেন ফাতিমা। সঙ্গে অবশ্য কিছু লেখেননি। কিন্তু তার অনুরাগীরাই এরপর একের পর এক মন্তব্য করতে থাকেন। কেউ ক্যাটরিনার তুলনা করেন ফাতিমাকে। তবে কয়েকজন তো আবার ফাতিমার নাভির কাছে দাগ কেন, সেই প্রশ্নও করেন। তবে নায়িকা এসবের কোনও জবাব দেননি।

কয়েকদিন আগেও এভাবেই শাড়ি পরে একটি ছবি দেওয়ার জন্য নেটদুনিয়ায় বিতর্কে জড়িয়েছিলেন ফাতিমা। পরে যদিও সেই বিদ্রুপের জবাবও দেন নিজস্ব স্টাইলে। এবার যদিও চুপ রয়েছেন নায়িকা। এদিকে আগামী বছর ‘থাগস অব হিন্দুস্তান’-এ তাকে অভিনয় করতে দেখা যাবে। এই সিনেমায় তার সঙ্গে অভিনয় করেছেন আমির খান, ক্যাটরিনা কাইফ এবং অমিতাভ বচ্চন।

সূত্র: ইন্ডিয়া টুডে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend