আমি নিজেই এখনো বাচ্চা: হাসিন

Xi8YHKtরাজশাহীর মেয়ে হাসিন। পুরো নাম হাসিন রওশন। ২০১১ সালে ভিট চ্যানেল আই টপ মডেল বিজয় মুকুট মাথায় নিয়ে যাত্রা শুরু করেন হাসিন। প্রিয় ডট কম থেকে জানতে চাওয়া ভিট এর বিজয় মুকুট আপনার মাথায় যে আসবে এ ব্যাপারে কতখানি দৃঢ় বিশ্বাস ছিল?

‘বড় বোন ফাতেমা এবং কাছের বন্ধু মিশুর জন্য আজকের আমি এতোটা পথ আসতে পেরেছি। জানা ছিল না প্রতিযোগিদের মধ্যে আমিও আছি। যেদিন প্রথম ফোন পেলাম সেদিন জানলাম আমার বোন এবং আমার বান্ধবী আমার মাঝে এতো প্রতিভা খুঁজে পেয়েছে। হা হা হা..
জানতে চাওয়া বিজয় মুকুট পরার ঠিক দেড় বছরের মাথায় বিয়ের মুকুট পরে ফেলে হাসিন কি কোন ভুল করেছেন? উত্তরে হাসিন বলেন-না একদমই না!1461529_535056359924464_463008485_n

খুব জোরালো ভাবেই বলে উঠলেন, বড় বোনের বিয়ের পর মা-বাবা চাইতো আমারও বিয়ে হয়ে যাক। খুব রক্ষনশীল পরিবারের মেয়ে আমি। তবে বাবা মায়ের সাপোর্ট খুব না পেলেও হাসিন শ্বশুর বাড়ির সহযোগিতায় এতোদূর আসতে পেরেছেন। তার কাজে ক্ষেত্রে কোনটা ভালো কোনটা মন্দ সেক্ষেত্রেও শ্বশুর বাড়ির মতামত তো থাকেই। স্বামী মারুফুল ইসলামও সহযোগিতা করেন মন থেকে।

২০১১ ভিট চ্যানেল আই টপ মডেল বিজয় মুকুট পরে পরিবারের ইচ্ছাতেই ঘর বাঁধেন মারুফের সাথে। স্বামীর পরিপূর্ন সহযোগিতা থাকার কারনে বিয়েতে ক্যারিয়ারে বিরূপ প্রতিক্রিয়া আসে না বলে মনে করেন হাসিন।

বরাবরের মত টিভিসি করার ব্যাপারে ভীষন সাবধান হাসিন। খুব ভেবে চিন্তে টিভিসি (টিভি বিজ্ঞাপন) করে থাকেন তিনি। বর্তমানে বিভিন্ন চ্যানেলে ভিট এর টিভিসি সম্প্রচার হচ্ছে তার। সবসময় এ ধরনের কাজ করতে চাইছেন তিনি।
নাটকের কথায় গেলে হাসিন বলেন, ‘অনেক গুলো নাটকই তিনি এ পর্যন্ত করেছেন। তার মধ্যে নাহিদ আহমেদ পিয়ালের ‘বসিরন আখ্যান‘ নাটকের চরিত্রটি তার পছন্দের চরিত্র। এছাড়া তন্ময় তানসেনের ‘নরম রোদে রোম’, সকাল আহমেদের ‘সখা হে‘, জিয়া উদ্দিন আলমের ‘বাবুই পাখির বাসা’ ছাড়াও আরো অনেক নাটক তার ঝুড়িতে আছে। বর্তমানে দীপংকর দীপনের পরিচালনায় ‘গ্র্যান্ড মাস্টার’, জাহিদ হাসানের পরিচালনায় ‘উড়ামন’, রিচি সোলায়মানেন প্রযোজনায় ‘যখন কখনো’ নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছেন।6vLXEh6

বড় পর্দা নিয়ে কোন পরিকল্পনা নেই বলে জানালেন হাসিন। হাসিনের মতে তিনি এখনো বড় পর্দায় কাজ করার জন্য প্রস্তুত নন, কারন বড় পর্দায় কাজ করাটা সহজ বলে মনে হয় না তার কছে। তাই নিজেকে গুছিয়ে নিয়ে বড় পর্দায় কাজ করতে চান।

সবশেষে জানতে চাওয়া, ঘরে নতুন অতিথি আসছে কিনা? অনেকটা লজ্জা পেয়ে বললেন, ‘আমি নিজেই এখনো বাচ্চা’; বলেই হাসি। এ মুহুর্তে নতুন অতিথির কোন পরিকল্পনা করছেন না হাসিন। নিজেকে গুছিয়ে নিতে চাইছেন।

এখনো যে অনেক পথ বাকি…

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend