‘নিজেকে ও ছেলেকে রক্ষার জন্য খালেদার আন্দোলন’ -নৌ পরিবহমন্ত্রী

SAVAR-SHIPPING-MINISTER-NEWনৌ পরিবহমন্ত্রী শাজাহান খান বলেছেন, ‘বেগম খালেদা জিয়ার আন্দোলন গরিবের জন্য নয়, তার বিরুদ্ধে দায়ের হওয়া মামলা থেকে রেহাই ও তার ছেলেকে রক্ষার জন্য আন্দোলন।’
সাভারের শিমুলতলায় শুক্রবার বিকেলে শ্রমিক-কর্মচারী, পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পরিবহন শ্রমিকদের আগুন দিয়ে পুড়িয়ে হত্যার প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, ‘আজ তাদের হাত থেকে নারী-শিশু কেউই রক্ষা পাচ্ছে না। তাই এ আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়ার স্বপ্ন কোনোদিনই পূরণ হবে না।’
সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমানের সভাপতিত্বে সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, যুগ্ম-সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল গনি, সাধারণ সম্পাদক মানিক মোল্লা, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিনসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে নৌমন্ত্রী বেগম খালেদা জিয়ার বাসভবন ঘেরাও কর্মসূচিতে অংশ নিতে গিয়ে ককটেল হামলায় আহত সাভারের ২০ নেতাকর্মীর প্রত্যেককে ২০ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend