ভারতে বন্ধ হচ্ছে সকল পর্ন সাইট

pornভারতে বন্ধ হতে চলেছে সব পর্ন ওয়েবসাইট। ইতোমধ্যেই পর্ন সাইটের একটি তালিকা তৈরি করা শুরু করেছে মোদী সরকার। এরপরের পদক্ষেপে তালিকায় থাকা ওই পর্ন সাইটগুলি ব্লক করে দেওয়ার জন্য ইন্টারনেট পরিষেবা প্রদানকারী সংস্থাগুলিকে নির্দেশ দেবে ভারতের কেন্দ্রীর সরকার।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদে বলা হয়, বিপুল হারে পর্ন সাইট ব্লক করা শুরু করলে দেশজুড়ে ইন্টারনেট পরিষেবা ধীর গতি যাতে না হয়ে যায়, সেই কারণে প্রত্যেক ইন্টারনেট পরিষেবা সরবরাহকারী সংস্থাগুলিকে তাদের সিস্টেম উন্নত করতে নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় সরকার। টেলিকম ও তথ্যসম্প্রচার মন্ত্রী রবিশঙ্কর প্রসাদের কথায়, যদিও অন্যান্য দেশে পর্নোগ্রাফি বেআইনি নয়, তবে ভারতীয় সংস্কৃতি ও ঐতিহ্যের দিক থেকে বিষয়টি দেখা উচিত।

শুধু তাই নয়, কেন্দ্রের অবিলম্বে ভারতে পর্ন সাইট নিষিদ্ধ করার আর্জি জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন কমলেশ ভাসবাণী নামে এক আইনজীবীও। তাঁর বক্তব্য, পর্ন সাইটের জন্যই দেশে মহিলাদের ধর্ষণ, যৌন অত্যাচার, হেনস্থার মতো ঘটনা বাড়ছে।

কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্তকে পূর্ণ সমর্থন করে বিজেপি-র বক্তব্য, পর্নোগ্রাফি সর্বদাই দেশের মূল্যবোধের বিরুদ্ধে। অবিলম্বে এই সব সাইট বন্ধ করে দেওয়া উচিত।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend