থানাতেই পুলিশ কর্মকর্তাকে পেটালেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

ligপটুয়াখালীর দুমকি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আউয়াল হোসেনকে থানার ভেতরেই পেটালেন মির্জাগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার।

শনিবার দুপুর আড়াইটার দিকে দুমকি থানার ওসির পাশে কক্ষে এ ঘটনা ঘটে। এসময় পাশের কক্ষেই অবস্থান করছিলেন দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান।

থানা সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে দুমকি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের জলিসা গ্রামের মো. জালাল শরীফ নামের এক ব্যক্তি থানায় আসেন। তিনি লিখিতভাবে অভিযোগ করেন আবুল বাশার নামে এক ব্যক্তি তার জমিতে জোর করে বসতঘর তুলেছে। তার অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করতে যান দুমকি থানার এএসআই মো. আউয়াল হোসেন।

পরে খবর পেয়ে আবুল বাশার মোটরসাইকেলে দুই সহযোগীকে নিয়ে দুমকি থানায় হাজির হন। তিনি থানার ভেতরে এএসআই আউয়ালকে গালমন্দ করতে থাকেন। এসময় পুলিশ কর্মকর্তা আউয়াল প্রতিবাদ করলে আবুল বাশার ক্ষিপ্ত হয়ে ওঠেন। হঠাৎ দৌড়ে এসে পুলিশ কর্মকর্তাকে কিলঘুষি মারতে থাকেন। এতে পুলিশ কর্মকর্তার জামা ছিঁড়ে যায় এবং তিনি আহত হন।

এএসআই আউয়াল জানান, অভিযোগ তদন্ত করতে ঘটনাস্থলে যাওয়ায় ক্ষিপ্ত হন আবুল বাশার। পরে থানায় উপস্থিত হয়ে অশ্লীলভাবে গালাগালি করতে থাকে। এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগে অপ্রীতিকর ঘটনা ঘটায়।

ওসি হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাশারকে থানায় আটকে রাখা হয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: বাংলামেইল

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend