‘রাস্তায় নেমেই শুরু গাড়ি ভাঙচুর, এর পর আগুন’

gari-vangchur-i-গলির ভেতর থেকে হঠাৎ করে কয়েকজন যুবক রাস্তায় বেরিয়েই গাড়ি ভাঙচুর শুরু করল। তরা আমার প্রাইভেটকারটির সামনের ও পেছনের গ্লাস ভাঙচুর করে। এর পর পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। সেখান থেকে কোনোমতে জীবন নিয়ে ফিরেছি, এ নিয়ে আর মিডিয়ায় কথা বলতে চাই না।
কথাগুলো বলছিলেন প্রেমিও ব্র্যান্ডের একটি (ঢাকা মেট্রো-গ-১৭-৬৭৪৭) প্রাইভেটকারের মালিক মইনুল হক চৌধুরী রুবেল।
রাজধানীর বিজয়নগরে একাত্তর হোটেলের সামনের রাস্তায় সোমবার বিকেল সোয়া ৪টার দিকে এ ঘটনা ঘটে। মইনুল হকের প্রমিও গাড়িটি ছাড়াও আরও একটি গাড়িতে ভাঙচুর ও আগন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।
ঘটনার বর্ণনা দিয়ে রুবেল বলেন, ‘আমার গাড়ির আগে একটি গাড়ি থামিয়ে দিয়েই তারা (দুর্বৃত্তরা) ভাঙচুর শুরু করে। পরে কয়েকজন আমার গাড়িও ভাঙচুর করতে থাকে। এ সময় আমি গাড়িতে একাই ছিলাম। গাড়ি চালাচ্ছিল ড্রাইভার। তাদের ভাঙচুর দেখে ভয়ে গাড়ি থেকে নেমে পড়ি। এর পরই তারা পেট্রোল দিয়ে গাড়িতে আগুন ধরিয়ে দেয়।’ এর বেশি তিনি বলতে রাজি হননি।

পেট্রোলের আগুনে পুড়ে যাওয়া রুবেলের প্রাইভেটকারটি ঘটনাস্থল থেকে পরে সেগুনবাগিচার গ্রীন কটেজের সামনে নেওয়া হয়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, প্রাইভেটকারের সামনে ও পেছনের কাচ সম্পুর্ণ ভাঙা। স্টিয়ারিসহ সব সিট পুড়ে ছাই। সেখানে গিয়ে রুবেলের সঙ্গে কথা বলতে চাইলেও তিনি মিডিয়ার সঙ্গে কথা বলবেন না বলে জানান।
কিছুক্ষণ পরই তিনি অন্য একটি প্রাইভেটকার নিয়ে ওই স্থান ত্যাগ করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend