মানুষের ভালোবাসার জন্যই আমি নাম্বার ওয়ান : নায়লা নাঈম

nailaবাংলাদেশ থেকে গুগল সার্চ ইঞ্জিনে সবচেয়ে বেশিবার যেসব ব্যক্তিকে নিয়ে অনুসন্ধান চালিয়েছেন সেই তালিকায় বাংলাদেশি তারকাদের মধ্যে শীর্ষে ছিলেন বাংলাদেশি মডেল নায়লা নাঈম। তবে বাংলাদেশ বাদ দিয়ে পুরো বিশ্বের হিসেবে বাংলাদেশিদের অনুসন্ধানে শীর্ষে ছিলেন রবিন উইলিয়ামস। এর পরই ছিলেন সুচিত্রা সেন। পুরো বিশ্বের হিসেবে নায়লা নাঈম ছিলেন পঞ্চম অবস্থানে। শীর্ষ দশের তালিকাটা দেওয়া হলো-

১. জেনিফার লরেন্স, ২. রবিন উইলিয়ামস, ৩. সুচিত্রা সেন, ৪. জেমস রদ্রিগুয়েজ, ৫. নায়লা নাঈম, ৬. অমৃতা অরোরা, ৭. কৃতি শ্যানন, ৮. আঁখি আলমগীর, ৯. অর্পিতা খান, ১০. নেইমার
শীর্ষ দশের তালিকায় আর কোনো বাংলাদেশি তারকাকে খোঁজে বাংলাদেশের ইন্টারনেট ব্যবহারকারীরা।

এই বিষয়ে নায়লা বলেন, আসলে এটা সম্পূর্ণ অপ্রত্যাশিত ছিল আমার কাছে। আমার প্রতি মানুষের মানুষের ভালোবাসা অনেক বেশি ছিল। কিন্তু মানুষের ভালোবাসা এতটা বেশি সেটা বুঝতে পারলাম যখন গুগল এটা অফিসিয়ালি প্রকাশ করল।

নায়লা বলেন, পৃথিবীতে মানুষের দেওয়া অ্যাওয়ার্ড থেকে অন্য যেকোনো অ্যাওয়ার্ড বড় হতে পারে না একজন শিল্পীর জন্য। গুগল এটা প্রমাণ করে দিল যে, মানুষের ভালোবাসার জন্যই আমি নাম্বার এক পজিশনে এসেছি। মানুষ আমাকে বলতো আমি ট্রেন্ড সেটার বা নতুন ধারার প্রবর্তক। কিন্তু আমার কাছে মনে হয়নি আমি নতুন কিছু করছি। আমি ভেবেছি অন্য সব মডেল বা অভিনেত্রীরদের মতো কাজ করছি। কিন্তু আমার জনপ্রিয়তা বা আমার প্রতি মানুষের ভালোবাসা এত বেশি, প্রমান পেলাম যখন গুগলের রিপোর্টটা আমার হাতে এলো। এর থেকে আসলে বড় কিছু আর হতে পারে না।

নায়লা তাঁর ভক্তদের উদ্দেশে বলেন, ইনশাল্লাহ আমার জন্য দোয়া রাখবেন, আমার ভালো কিছু কাজ রিলিজ হবে সামনে। আমি যেন ভক্তদের প্রত্যাশা পূরণ করতে পারি এবং ভালোবাসা ধরে রাখতে পারি সামনের দিনগুলোতে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend