প্রচারণায় ব্যস্ত হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীরা

Chadpurচাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচন ২৩ ডিসেম্বর। প্রার্থীরা প্রচার-প্রচারণায় দারুন ব্যস্ত।
ইতঃপূর্বে দুবার নির্বাচনের তারিখ ঘোষণা করা হলেও সীমানা নির্ধারণ সংক্রান্ত মামলার কারণে প্রথম দফায় নির্বাচন হয়নি। দ্বিতীয় দফায় বন্যার কারণে নির্বাচন স্থগিত হয়। অবশেষে আইনি জটিলতার অবসান ঘটিয়ে ২৩ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী (দোয়াত কলম), স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান কায়কোবাদ চুন্নু মিয়া সরকার (কাপ পিরিচ), আওয়ামী লীগ নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান মিয়া (মোটরসাইকেল), বিএনপি সমর্থিত প্রার্থী সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হারুন-অর-রশিদ পাটওয়ারী (আনারস) এবং বিএনপির নেতা এ্যাডভোকেট মোখলেছুর রহমান (ঘোড়া)।
ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) আওয়ামী লীগ সমর্থিত মো. সোহেল হাওলাদার (উড়োজাহাজ), স্বতন্ত্র মো. কবির হোসেন (চাপকল), মো. মনির সরকার (বই), মো. ফজলুর রহমান (চশমা), ভাইস চেয়ারম্যান পদে (মহিলা) আওয়ামী লীগ সমর্থিত সেলিনা আক্তার শেফালী (হাঁস) ও বিএনপি সমর্থিত মাকছুদা বেগম (ফুটবল) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সরজমিনে ঘুরে দেখা গেছে, প্রার্থীদের সমর্থনে তাদের লোকজন ভোর থেকে শুরু করে রাত পর্যন্ত দরজায় দরজায় গিয়ে ভোট চাচ্ছেন। মাইকিং করেও ভোট চাচ্ছেন তাদের কর্মীরা। এমনকি দলীয় প্রার্থীকে বিজয়ী করার জন্য জেলা নেতৃরা হাইমচরে অবস্থান নিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। কাকডাকা ভোর থেকে শুরু করে প্রার্থীরা উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নানা প্রতিশ্রুতি দিয়ে ভোট চাচ্ছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend