৪ সপ্তাহের আগাম জামিন পেলেন রুবেল

Hapyy_Rubelনবাগত অভিনেত্রী ও মডেল নাজনীন আকতার হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলায় চার সপ্তাহের আগাম জামিন পেয়েছেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন। ১৫ ডিসেম্বর সোমবার বিকেলে বিচারপতি সৈয়দ এবি মাহমুদুল হক ও বিচারপতি আকরাম হোসেন চৌধুরী সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ ওই জামিন দেন। একই সঙ্গে এই সময়ের মধ্যে তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণেরও নির্দেশ দেয়া হয়েছে।

রুবেলের পক্ষে আদালতে শুনানি করেন স ম রেজাউল করিম এবং রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বশির উল্লাহ।

উল্লেখ্য, গত শনিবার নবাগত অভিনেত্রী ও মডেল নাজনীন আকতার হ্যাপি ধর্ষণের অভিযোগ এনে রাজধানীর মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন ৯/১ ধারায় মামলাটি দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়, বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেছিলেন। তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে বলেও দাবি করেন তিনি। মামলা দায়ের পর রাত সাড়ে ৭টার দিকে নায়িকা হ্যাপিকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে নেয়া হয়।

মামলা প্রসঙ্গে হ্যাপি জানান, ‘গত আট-নয় মাস ধরে রুবেলের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক ছিল। সে বিভিন্ন সময় আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে। কিন্তু আমি যখনই বিয়ের জন্য চাপ দিতে থাকি তখন সে টালবাহানা করতে থাকে। পরবর্তী সময়ে সে আমার গায়ে হাত তোলে। এ অবস্থায় আমি মামলা করতে বাধ্য হলাম।’
একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী নাজনীন আক্তার হ্যাপী ‘কিছু আশা কিছু ভালবাসা’ চলচ্চিত্রে প্রধান অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন। তার অভিনীত আরো কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় আছে বলে জানিয়েছেন তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend