শেরপুর সরকারী কলেজের ৫০ বছর পূর্তি উত্সব উপলক্ষে সংবাদ সম্মেলন : ৩১ ডিসেম্বর রেজিষ্ট্রেশনের শেষ দিন

Sherpur-Govt-College-1৩১ ডিসেম্বর রেজিষ্ট্রেশনের শেষ দিন জানান দেয়াসহ নানা প্রস্তুতি নিয়ে শেরপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের ৫০ বছর পূর্তি উত্সব উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৫ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় শেরপুর সরকারী কলেজ মিলনায়তনে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন ৫০ বছর পূর্তি উদযাপন কমিটির আহবায়ক হুইপ আতিউর রহমান আতিক এমপি। তিনি স্বাগত বক্তব্যে বলেন, জানুয়ারী মাসের শেষ দিকে ওই উত্সবে রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ অ্যাডভোকেট প্রধান অতিথি ও স্পীকার ড. শিরীন শারমীন চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। এজন্য তিনি ওই উত্সব সফল করতে খবর, নিবন্ধ, ফিচারসহ কলেজের ইতিহাস-ঐতিহ্যের বিশেষ আলেখ্য গণ্যমাধ্যমে তুলে ধরার জন্য স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিদের প্রতি আহবান জানান।

সংবাদ সম্মেলনে শেরপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের ৫০ বছর পূর্তি উদযাপন কমিটির সদস্য সচিব ও কলেজের অধ্যক্ষ ড. রিয়াজুল করিম জানান, ৫০ বছর পূর্তি উত্সব উপলক্ষে ইতোমধ্যে ১১টি প্রস্তুতি সভা ও ঢাকাস্থ প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে পৃথক উপ-কমিটিসহ ১০টি উপ-কমিটি গঠন করা হয়েছে। এছাড়া রেজিষ্ট্রেশন ফি প্রাক্তন শিক্ষার্থীদের জন্য ১ হাজার থেকে কমিয়ে ৬শ টাকা এবং বর্তমান শিক্ষার্থীদের ৩শ টাকা করা হয়েছে। রেজিষ্ট্রেশন সম্পন্ন ও প্রচারের জন্য জেলা শহরে বর্ণাঢ্য র‌্যালি করা হয়েছে। চলছে ব্যানার ও মাইকিং এর মাধ্যমে প্রচারণা। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সাথে নিয়ে করা হয়েছে পৃথক মতবিনিময় সভা। ফলে এখন পর্যন্ত অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে ৫ হাজার ৫শ এবং প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে ২ হাজার ৩শ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হয়েছে। উৎসবকে স্মরণীয় করে রাখতে ৩শ পৃষ্ঠার একটি বর্ণিল ম্যাগাজিন প্রকাশ করা হবে।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন শেরপুর প্রেস ক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার, সাবেক সভাপতি মনিরুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, হাকিম বাবুল ও দেবাশীষ ভট্টাচার্য। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, পৌরমেয়র হুমায়ুন কবীর রুমান, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার নুরুল ইসলাম হীরু প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend