সড়ক দুঘর্টনায় বিএনপির যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু

Comilla-Road-Accident_thereকুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার দাউদকান্দিতে সড়ক দুঘর্টনার কবলে পড়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু। শুক্রবার রাত ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার গৌরীপুর কলেজের সামনে বরকত উল্লাহ বুলুকে বহন কারী গাড়িটির (ঢাকা মেট্রো ঘ-১৩-৮৬৭৭) সঙ্গে চট্টগ্রামগামী একটি ট্রাকের সংঘর্ষ হয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।
এ বিষয়ে বরকত উল্লাহ বুলু দ্য রিপোর্টকে জানান, শনিবার কুমিল্লায় বেগম খালেদা জিয়ার জনসভায় যোগ দেওয়ার জন্য ঢাকা থেকে রওয়ানা করেন। রাত ১০টার দিকে তাকে বহনকারী গাড়িটির সাথে উপজেলার গৌরীপুর কলেজের সামনে একটি ট্রাকের সংঘর্ষ হয়। এ ঘটনায়র তিনি কিংবা তার সফর সঙ্গীদের কারো কোনো প্রকার শারিরীক ক্ষতি হয়নি। তবে বহনকারী গাড়িটির ক্ষতি হয়েছে বলে তিনি জানিয়েছেন।
এ দিকে, দুর্ঘটনার খবর পেয়ে দাউদকান্দি উপজেলা বিএনপির ৫শতাধিক নেতাকর্মী ঘটনাস্থলে জড়ো হন। পরে অন্য একটি গাড়িতে করে রাত পৌনে ১১টার দিকে কুমিল্লা টাউন হল মাঠে আয়োজিত সমাবেশ স্থলের উদ্দেশ্যে রওয়ানা করেন বুলু।
এ বিষয়ে দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া দ্য রিপোর্টকে জানান, খবর পেয়ে চালক ও ট্রাকটিকে আটক করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend