কুমিল্লায় আবারো বিএনপি’র তোরণ ভাংচুর, অগ্নি সংযোগ

ao-bnp_0শনিবার কুমিল্লায় ২০ দলের জনসভায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আগমন উপলক্ষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন অংশে নির্মিত তোরণ আবারো ভাংচুর ও অগ্নি সংযোগ করেছে সরকার সমর্থকরা।
কুমিল্লা উত্তর জেলা বিএনপি ও জোটের নেতাকর্মীদের নির্মিত মহাসড়কের দাউদকান্দি থেকে ইলিয়টগঞ্জ পর্যন্ত বিভিন্ন অংশে দুই শতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। এর মধ্যে শনিবার সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত অন্তত ২০/৩০টি তোরণ ভাংচুর ও অগ্নি সংযোগ করা হয়েছে। খবর পেয়ে ছাত্রদলের দুই শতাধিক নেতাকর্মী মহাসড়কে অবস্থান নেয় এবং বিক্ষোভ করে।
কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সভাপতি চৌধুরী রকিবুল হক শিপন দ্য রিপোর্টকে তথ্যটি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) সংসদ সদস্য মেজর (অব.) সুবিদ আলী ভূইয়ার নেতাকর্মীরা টোলপ্লাজা থেকে ইলিয়টগঞ্জ পর্যন্ত ২০/৩০ তোরণ ভাংচুর ও অগ্নি সংযোগ করে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছালে ভাংচুরকারীরা পালিয়ে যায়।
শিপন আরো জানান, শনিবার জোট নেত্রী বেগম খালেদা জিয়ার সমাবেশ শেষ না হওয়া পর্যন্ত তিনি ছাত্রদলের দুই শতাধিক নেতাকর্মী নিয়ে মহাসড়কের দাউদকান্দি থেকে চান্দিনা পর্যন্ত পাহাড়া দিবেন।
এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা বিএনপি সভাপতি মো. খোরশেদ আলম দ্য রিপোর্টকে জানান, শনিবার খালেদা জিয়ার জনসভায় স্থানীয় নেতাকর্মীরা যেন না যান সে জন্য সরকার সমর্থকরা তোরণ ভাংচুর ও অগ্নি সংযোগ করে আতঙ্ক ছাড়চ্ছে।
প্রসঙ্গত, এর আগে উপজেলার ইলিয়টগঞ্জের পুটিয়া মোহাম্মদপুর পূর্ব (মালিগাও) এলাকায় শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন অংশে একাধিক তোরণ, ফেষ্টুন ও ব্যানার ছিড়ে ফেলা হয় বলে বিএনপি নেতারা অভিযোগ করেছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend