দিনাজপুরে ট্রাক চাপায় ২ বিজিবি সদস্য নিহত, গ্রামবাসীদের সাথে পুলিশ-বিজিবির সংঘর্ষ

Trak-inদিনাজপুরের ফুলবাড়িতে ট্রাকের চাপায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) দুই সদস্য নিহত হয়েছেন। নিহত বিজিবি সদস্যরা হলেন, আল আমিন (২৩) ও মো. রুবেল (২৪)।

তারা রাঙামাটির ২৯ ব্যাটালিয়নে কর্মরত ছিলেন।

শুক্রবার দুপুর সোয়া ২টায় ফুলবাড়ী-দিনাজপুর সড়কের শান্ত-কান্ত রাইসমিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে ঘটনায় ময়দার মিলের শ্রমিক ও স্থানীয়দের সঙ্গে পুলিশ-বিজিবি সদস্যদের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে পুলিশ-বিজিবির গুলিতে চারজন আহত হয়েছেন। এ সময় ১২ জনকে বিজিবি সদস্যরা আটক করেছে বলে স্থানীয়রা অভিযোগ করেন।

জানা যায়, দুপুরে মোটরসাইকেলে করে দুই আল আমিন ও রুবেল রিরামপুর থেকে রাঙামাটির ২৯ ব্যাটালিয়ন ফিরছিলেন। পথে পাবর্তীপুরের শান্ত-কান্ত রাইসমিলের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিজিবি ২৯ ব্যাটালিয়ন উপপরিচালক (এডি) মতিউর রহমান।

প্রত্যক্ষদর্শী একজন জানান, ট্রাকচাপার ওই ঘটনার পরপরই ওই স্থান দিয়ে মোটরসাইকেলে যাচ্ছিলেন বিজিবির অপর দুই সদস্য। তারা ওই ট্রাকটির পিছু নেন। ট্রাকটি মির্জা ময়দার মিলে প্রবেশ করলে তারাও ওই মিলের সামনে হাজির হন এবং মিলের ভেতর প্রবেশের চেষ্টা করেন। কিন্তু মিলের নিরাপত্তাকর্মীরা তাদের বাধা দেন। এ সময় বিজিবির সদস্য এক নিরাপত্তাকর্মীকে চড় মারেন। মিলের কর্মচারী ও এলাকাবাসী এ সময় দুই বিজিবি সদস্যকে লাঞ্ছিত করেন। খবর পেয়ে ক্যাম্প থেকে দুই প্লাটুন বিজিবি ও পুলিশ সদস্য ছুটে আসেন। তারা এ সময় স্থানীয়দের এলোপাতাড়ি মারধর শুরু করেন। পরে ময়দা মিলের শ্রমিকদের সঙ্গে স্থানীয়রা একত্রিত হয়ে পুলিশ-বিজিবি সদস্যদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় বিজিবি-পুলিশের ছোড়া গুলিতে চারজন গুলিবিদ্ধ হন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend