প্রথম ধর্ষিত হওয়ার বর্ণনা দিলেন ব্রিটিশ অভিনেত্রী কলিন্স

জনব্রিটিশ অভিনেত্রী জন কলিন্স প্রথম ধর্ষিত হন ১৭ বছর বয়সে। সম্প্রতি কলিন্সের নির্মিত নতুন ডকুমেন্টারি ব্রেভ মিস ওয়ার্ল্ডে এ তিনি তথ্য তুলে ধরেছেন।

তিনি বলেন, ১৭ বছর বয়সে আমি যখন র‌্যাংয়ক ফিল্ম ষ্টুডিতে প্রথম ঢুকি তখন আমার চোখে বড় তারকা হওয়ার স্বপ্ন এবং তখনই আমি ধর্ষনের শিকার হই।

ঐ দিনের বর্ণনা দিতে গিয়ে ৮১ বছর বয়সী কলিন্স বলেন, সেই দিন আমি ম্যাক্সওয়েল রিডের সাথে ডেটে ছিলাম। ওই দিন সন্ধায় ম্যাক্সওয়েল আমাকে কিছু বই এবং রাম ও কোক খেতে দিয়ে গোসল করতে যান। আমি বইগুলো দেখে খুবেই বিস্মিত হই, কারণ বইগুলো ছিল পর্নের বই, যা আমি তখন প্রথমবারের মতো দেখি। এরপর হঠাৎ আমি দেখতে পাই, আমি একটি সোফায় শুয়ে আছি এবং ম্যাক্সওয়েল আমাকে ধর্ষণ করছে। তখন আমি বুঝতে পারি, ম্যাক্সওয়েল আমার ড্রিংসের মধ্যে ঘুমের ঔষধ মিশিয়ে দিয়েছিল।

কলিন্স আরও বলেন, এই ঘটনায় আমার কোনো দোষ ছিল না এবং ইহা আমার অজান্তেই ঘটেছে। এর কিছু দিন পর ম্যাক্সওয়েল আমাকে বিয়ের প্রস্তাব দেন এবং আমরা পরস্পর বিবাহ বন্ধনে আবদ্ধ হই। ম্যাক্সওয়েলের বয়স একটু বেশি ছিল এবং সে খু্বই নামকরা একজন অভিনেতা ছিলেন। ম্যাক্সওয়েল ১৯৭৪ সালে মৃত্যুবরণ করেন

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend