এক বাংলাদেশিকে পিটিয়ে আহত করেছে বিএসএফ

BSF_0ভারতীয় সীমান্তরক্ষা বাহিনী (বিএসএফ) চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় এক কৃষককে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে জানিয়েছেন চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক এস এম মনিরুজ্জামান।

তিনি বলেন, বুধবার বেলা ১টার দিকে উপজেলার নাস্তিপুর সীমান্তে মাথাভাঙ্গা নদীর ওপারে বাংলাদেশি ভূ-খণ্ডে এ ঘটনা ঘটে। আহত এজাজুল হক রেজা (৩৭) দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

মনিরুজ্জামান বলেন, দুপুরে এজাজুলসহ কয়েকজন কৃষক মাথাভাঙ্গা নদীর ওপারে জমিতে কাজ করছিলেন। এসময় নদীয়া জেলার চাপড়া থানার বিজয়পুর ক্যাম্পের টহলরত কয়েকজন বিএসএফ সদস্য বাংলাদেশের ভিতরে ঢুকে এজাজুলকে ধরে রাইফেলের বাট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এসময় এজাজুলের সঙ্গীরা ভয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী এজাজুলকে উদ্ধার করে দর্শনা মর্ডান ক্লিনিকে ভর্তি করে। বিএসএফের আঘাতে এজাজুলের বাঁ হাতের হাড় ভেঙেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

ওই ঘটনার পর থেকে সীমান্তে উত্তেজনা বিরাজ করছে জানিয়ে বিজিবি কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় অতিরিক্ত বিজিবি মোতায়েন করে টহল জোরদার করা হয়েছে।

এস এম মনিরুজ্জামান বলেন, ভারতের ১১৩ বিজয়পুর ক্যাম্পে ফোন করে এ ঘটনার প্রতিবাদ করা হয়েছে। পরে চুয়াডাঙ্গা বিজিবির পক্ষ থেকে এ ঘটনার প্রতিবাদ জানিয়ে বিজয়পুর বিএসএফ ক্যাম্পে পত্রও পাঠানো হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend