বাগেরহাটে এমপির সামনে সাংবাদিক লাঞ্ছিত

index_0বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার অফিসার্স ক্লাবে বর্তমান এমপি ডা. মোজাম্মেল হোসেনের সামনে সাংবাদিক মশিউর রহমান মাসুমকে লাঞ্ছিত করেছে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত তালিকাভুক্ত এক রাজাকার ও তার ছোট ভাই।

শনিবার সকাল ১১ টার দিকে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাজাকার শফিকুর রহমান লাল ও তার ছোট ভাই মোড়লগঞ্জ থানা যুবলীগ সভাপতি মুশফিকুর রহমান নাহার সাংবাদিক মাসুমকে স্থানীয় এমপির সামনে মারধর করেন।

জানা যায়, সমবায় দিবস উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ডা. মোজাম্মেল হোসেন। অনুষ্ঠানের শুরুতে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান লাল বক্তব্য দেওয়ার সময় এমপির সাথে প্রেসক্লাবের সংস্কার কাজের উদ্বোধনের বিষয়ে বলতে গিয়ে এক পর্যায়ে প্রেসক্লাব ও সাংবাদিকদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। এ মন্তব্যের প্রতিবাদ করায় ও পূর্ব শত্রুতা থাকার কারণে সাংবাদিক মাসুমের উপর আক্রমণ চালায় আওয়ামীলীগের প্রভাবশালী এ দুই ভাই। এ সময় তাদের সাথে তেড়ে আসেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল হালিম জমাদ্দার। পরে থানা পুলিশের হস্তক্ষেপে ঐ সাংবাদিক কোন রকম রক্ষা পান।

উল্লেখ্য বাংলাদেশ প্রতিদিনসহ বিভিন্ন পত্রিকায় তাদের বিরুদ্ধে যুদ্ধাপরাধের অভিযোগে প্রমাণসহ প্রতিবেদন প্রকাশ হওয়ায় আওয়ামীলীগের প্রভাবশালী এসব আলবদর রাজাকার নেতা ক্ষুব্দ থাকায় মোড়লগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুমের উপর এ হামলা চালায়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend