নূর হোসেনের আশ্রয়দাতা ৪ দিনের রিমান্ডে

Narayanganj1নারায়ণগঞ্জে সাত হত্যাকাণ্ডের প্রধান আসামি নূর হোসেনের আশ্রয়দাতা মশিউরকে চার দিনের রিমান্ড আদেশ দিয়েছেন আদালত। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনোয়ারা বেগম বুধবার বিকেলে এ আদেশ দেন।

মামালার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ মামুনুর রশিদ মণ্ডল মশিউরকে ৫৪ ধারায় গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন।

উল্লেখ্য ,চাঞ্চল্যকর সাত খুনের ঘটনায় ১৫ মে বেনোপলের শার্শা এলাকা থেকে কামাল হোসেন নামের একজনকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে নূর হোসেন কীভাবে ভারতে পাড়ি জমায় সে বর্ণনা দেন কামাল।

তিনি জানান, ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়রসহ সাতজন অপহৃত হওয়ার পর নূর হোসেন সেখানকার একজন প্রভাবশালী ব্যক্তির আশ্রয়ে ছিল।

কিন্তু ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে একের পর এক অপহৃতদের মৃতদেহ উদ্ধার হতে থাকায় আর ঝুঁকি নেয়নি নূর হোসেন। পরদিন ১ মে সে যশোর সীমান্তের উদ্দেশে রওনা দেয়। সোজা এসে ওঠে শার্শা উপজেলার শ্যামলাগাছি গ্রামে মশিউরের বাড়িতে। দুই রাত সে ওই বাড়িতে মশিউরের আশ্রয়ে থাকে।

৩ মে সকালে একই গ্রামের কামাল হোসেনকে ফোনে ডেকে পাঠায় মশিউর। এ সময় মশিউর একটি মোটরসাইকেল আনতে বলে কামালকে। কামাল মোটরসাইকেল আনলে নূর হোসেনকে ওই মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে রঘুনাথপুর সীমান্তের দিকে চলে যায় মশিউর।

পথে সে চোরাচালান সিন্ডিকেট প্রধান বাদশাকে উঠিয়ে নেয়। এই দুই ব্যক্তি মিলে রঘুনাথপুর সীমান্ত দিয়ে নূর হোসেনকে ভারতে পাঠিয়ে দেয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend