স্বস্তিকার আত্মহত্যার চেষ্টা নিয়ে রহস্য ঘনীভূত, গ্রেফতার নাট্যকার সুমন!

swastika-suman-320x200স্বস্তিকা মুখোপাধ্যায় গতকালই আত্মহত্যার চেষ্টায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। এই ঘটনায় নিউটাউন থানার পুলিশ গ্রেফতার করল নাট্যকার সুমন মুখোপাধ্যায়কে। যদিও স্বস্তিকার এই দুর্ঘটনায় ভিত্তিতে পুলিশের কাছে কোন অভিযোগ করা হয়নি।

ঘটনার দিন রাতে স্বস্তিকা কোথায় ছিলেন সে নিয়েও ধোঁয়াশা তৈরি হয়। প্রথমে পরিবারের তফে গল্ফগ্রিনের একটি ঠিকানা দেওয়া হয়। কিন্তু পুলিশ সেই ঠিকানায় তেমন কোন ঘটনার সূত্র খুঁজে পাননি। পরে অন্য একটি সূত্রে মাধ্যমে নিউটাউনের একটি হোটেল থেকে এই ঘটনার হদিশ পায় পুলিশ। হোটেলের ভিডিও ফুটেজ থেকে এই ঘটনার প্রমাণও মেলে।

হোটেল কর্তৃপক্ষ পুলিশের কাছে অভিযোগ জানায় শুর্বার রাতে নাট্যকার সুমন মুখোপাধ্যায় হোটেলে এসে কর্মীদের মারধোর করেন ও হোটেলে ভাংচুর চালান। এছাড়াও তিনি কর্মীদের ভয় দেখান। হোটেলের তফ থেকে অভিযোগের ভিত্তিতেই প্রথমে জেরা করে পরে গ্রেফতার করা হয় সুমনকে। তার বিরুদ্ধে প্রতারণা, হুমকি, ভয় দেখানো ও যড়যন্ত্রের অভিযোগ রয়েছে।

এদিন পুলিশ হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে গেলে স্বস্তিকার পরিবারের চাপে মুখ খোলেননি হাসপাতাল কর্তৃপক্ষ। স্বস্তিকা জখন হন না তিনি সত্যিই আত্মহত্যা করতে চেয়েছিলেন সে নিয়ে ধোঁয়াশা এখনও কাটেনি। হোটেলের ভিডিও ফুটেজ বাজেয়াপ্ত করেছে নিউটাউন থানার পুলিশ। সুমন মুখোপাধ্যায়ের বিরুদ্ধে আইপিসির ৪২০, ৪২৭, ৫০৬ ও ৩৬ নম্বর ধারায় মামলা করা হয়েছে। সুমনকে নিউটাউন থানা থেকে বারাসত আদালতে নিয়ে যাওয়া হচ্ছে। তবে বারাসত আদালতে আপাতত কর্মবিরতি চলছে। তবে এটিকে স্পেশাল কেস হিসেবে দেখা হলে আজই শুনানি হতে পারে। তা না হলে স্থানীয় থানায় জেনারেল ডায়েরি করে সুমনকে ফের নিউটাউন থানায় নিয়ে আসা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend