শ্রীবরদীতে এসএসসি কেন্দ্রে মোবাইল ব্যবহার করায় ৫ শিক্ষককে অব্যহতি

শ্রীবরদীতে এসএসসি কেন্দ্রে মোবাইল ব্যবহার করায় ৫ শিক্ষককে অব্যহতি

স্টাফ রিপোর্টার:
বিধি বহির্ভুতভাবে এস.এস.সি পরীক্ষা কেন্দ্রে মোবাইল ব্যবহার করার অপরাধে শেরপুরের শ্রীবরদীতে ৫ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হয়েছে। সেই সাথে তাদেরকে ২০২৪ ও ২০২৫ সালের এস.এস.সি পরীক্ষার সকল কার্যক্রম থেকে অব্যহতি প্রদানের সিদ্ধান্ত দেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফৌজিয়া নাজনীন। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) দুপুরে শ্রীবরদী আকবরিয়া পাবলিক পাইলট ইন্সটিটিউট কেন্দ্রে ওই ঘটনা ঘটে। তথ্যগুলো নিশ্চিত করেছেন ঐ কেন্দ্রের কেন্দ্র সচিব মো. সাইফুল ইসলাম।
ঐ কেন্দ্রের ট্যাগ অফিসার মহিলা বিষয়ক কর্মকর্তা মাসুমা মমতাজ বলেন, পরীক্ষার শুরুর কিছুক্ষণ পর শিক্ষকদের সার্চ করলে মোবাইল পাওয়া যায়। পরে বিষয়টি ইউএনও স্যারকে অবগত করি। 
উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন বলেন, নির্দেশনা অমান্য করে পরীক্ষা কেন্দ্রে মোবাইল ব্যবহার করায় ৫ জন শিক্ষককে দুই বছরের জন্য এস.এস.সি পরীক্ষার সকল কার্যক্রম থেকে অব্যহতি দেওয়া হয়েছে। নকলমুক্ত ও শান্তিপূর্ন পরিবেশে পরীক্ষা নিতে আমরা সর্বদা তৎপর রয়েছি।
অব্যহতি প্রাপ্ত শিক্ষকরা হলেন, খড়িয়া কাজির চর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. রেজুয়ান কবির, সুলতান মাহমুদ, ভেলুয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. আতাহার আলী, ঝিনিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আসাদ উজ্জজামান ও মো. মনিরুজ্জামান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend