শ্রীবরদীতে বাস-ট্রলি মুখোমুখি সংঘর্ষ : নিহত-১

শ্রীবরদীতে বাস-ট্রলি মুখোমুখি সংঘর্ষ : নিহত-১

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে বাস ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারী) ভোরে শ্রীবরদী-শেরপুর সড়কের কুরুয়া পশ্চিমপাড়া জামিয়া আরাবিয়া মহিলা মাদরাসা সংলগ্ন রাস্তার উপর ঘটনাটি ঘটে। এসময় হামিদুল্লাহ (২৭) নামে ট্রলি হেলপারের মৃত্যু হয়। তিনি উপজেলার পৌরসভার বড় পোড়াগড় গ্রামের মহিজ উদ্দিনের ছেলে। এঘটনায় ট্রলি চালক গুরুত্ব আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে শ্রীবরদীগামী মা মনি পরিবহনের (রেজি:নং বগুড়া-ব-১১-০০৬৮) বাস ও শ্রীবরদী থেকে শেরপুর গামী কাঠ বোঝায় ট্রলি বুধবার ভোরে কুরুয়া গ্রামে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে কাঠ বোঝায় ট্রলি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এসময় ট্রলির হেলপার হামিদুল্লাহ ঘটনাস্থলেই মারা যায়। এঘটনায় ট্রলির চালক রমজান আলী (২০) গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেরপুর হাসপাতালে পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং দুর্ঘটনা কবলিত বাস ও ট্রলিটি জব্দ করে। ঘটনার পরপরই বাস চালক কৌশলে পালিয়ে যায়।
থানা অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে। বাস ও ট্রলি জব্দ করা হয়েছে। এঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend