মাদককারবারি ও অপরাধীদের জন্য থানায় তদবির করা যাবে না: পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম

মাদককারবারি ও অপরাধীদের জন্য থানায় তদবির করা যাবে না: পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম

স্টাফ রিপোর্টার:
জনগণের আইনি সুবিধা দিতে পুলিশ বদ্ধপরিকর। মাদক নির্মূলের পুলিশ প্রতিনিয়ত কাজ করছে। মাদককারবারিদের কোন ছাড় দেওয়া হবে না। এমনকি কোন মাদককারবারি ও অপরাধীদের জন্য থানায় কোন প্রকার তদবরি করা যাবে না। কথা গুলো বলেছেন শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম। তিনি আরো বলেন, থানার কোন পুলিশ যদি অপেশাদার আচরণ করে তাহলে সরাসরি পুলিশ সুপারকে জানাবেন। আমরা গুরুত্ব সহকারে ব্যবস্থা গ্রহণ করবো। বঙ্গবন্ধুর সোনার বাংলায় পুলিশ জনগণের বন্ধু হিসেবে কাজ করবে। গুজব ছড়িয়ে এক শ্রেণির লোক দেশকে অস্থিতিশীল করতে চায়। তাই গুজব প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শেরপুর জেলায় যোগদান উপলক্ষে শ্রীবরদী উপজেলার বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, নেতৃবৃন্দ, সাংবাদিক এবং সুধীজনের সাথে পরিচিত ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি ঐসব কথা বলেন। বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে শ্রীবরদী থানার আয়োজনে থানা প্রাঙ্গণে ওই সভা অনুষ্ঠিত হয়।
থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও সঞ্চালনায় আইন শৃঙ্খলার বিভিন্ন দিক তুলে ধরে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছালাহ্ উদ্দিন ছালেম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, শেরপুর জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির, কাকিলাকুড়া ইউনিয়নের চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার, উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান প্রাঞ্জল এম সাংমা, সাংবাদিক ফরিদ আহমেদ রুবেল।
এসময় বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক, সুধীজন সহ বিভিন্ন শেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। পরে থানা পরিদর্শন করে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend