শ্রীবরদীতে আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

শ্রীবরদীতে আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকালে শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়।

বিকালে উপজেলা দলীয় কার্যালয়ের সামনে থেকে শোক র‌্যালী বের হয়। শোক র‌্যালীটি পৌর বাজার প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের এসে শেষ হয়। 

উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অংশগ্রহণে দিবসটির তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৯৭৫ সালের ১৫ আগষ্টের কালোরাতে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং দেশ জাতির উন্নতি ও মঙ্গল কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে অসহায় দুঃস্থ, ছিন্নমুল মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহারুল ইসলাম লিটনের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক এড. মেরাজ উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মোঃ সালাউদ্দিন ছালেম, শেরপুর জেলা জাসদ সভাপতি সাংবাদিক মনিরুল ইসলাম লিটন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল্লাহ সালেহ,উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ মাহবুবুর রহমান সুজা, লাবিনা আক্তার লিমা, যুগ্ন- সাধারণ সম্পাদক এডভোকেট তরিকুল ইসলাম ভাসানী, প্রচার সম্পাদক মিজানুর রহমান রাজা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক ফেরদৌস আলী, রানিশিমূল ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আনুয়ার পারভেজ, গড়জরিপা ইউনিয়ন সভাপতি সাইফুল আলম সাগর, ছাত্রলীগ নেতা নাজমুল হাসান প্রমুখ। উপজেলা আওয়াামীলীগ ও ইউনয়িনরে বভিন্নি র্পযায়রে সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend