শ্রীবরদীতে বীর মুক্তিযোদ্ধা’র উদ্যোগে বিনামূল্যে চক্ষু সেবা ও ছানি অপারেশন ক্যাম্প

শ্রীবরদীতে বীর মুক্তিযোদ্ধা’র উদ্যোগে বিনামূল্যে চক্ষু সেবা ও ছানি অপারেশন ক্যাম্প

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে বীর মুক্তিযোদ্ধার উদ্যোগে বিনামূল্যে দিনব্যাপী চক্ষু চিকিৎসা সেবা ও ছানি অপারেশনের ব্যবস্থা করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে উপজেলার তাতিহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা ইউনিটের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু সালেহ মো. নুরুল ইসলাম হিরো’র উদ্যোগে ও ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতাল জামালপুর শাখা’র ব্যবস্থাপনায় ওই ক্যাম্প উদ্বোধন করা হয়। এসময় বীর মুক্তিযোদ্ধা হিরো বলেন, হতদরিদ্র ও অসহায়দের জন্য বিনামূল্যে চক্ষু সেবা ব্যবস্থা করা হয়েছে। একাইসাথে ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতাল জামালপুর শাখায় বিনামূল্যে ছানি অপারেশন সহ রোগীদের থাকা-খাওয়া এবং ঔষুধের ব্যবস্থা করা হয়েছে।
ক্যাম্প উদ্বোধনের সময় গোশাইপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহজামাল ইসলাম আশিক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, ভারেরা ছমির উদ্দিন পাবলিক স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কামরুন্নাহার প্রমুখ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী ক্যাম্পে ১৫৬ জন রোগী সেবা গ্রহন করে এবং ৩৮ জনকে ছানি অপারেশনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়। তাদেরকে আগামী ২১ আগস্ট ইস্পাহানীয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতাল জামালপুর শাখায় নিয়ে যাওয়া হবে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend