জামালপুরে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুতর আহত

জামালপুরে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুতর আহত

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন এক সাংবাদিক। 

বুধবার রাত ১০টায় বকশীগঞ্জ পাটহাটি এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বকশীগঞ্জ থানার ওসি সোহেল রানা। 

সাংবাদিক গোলাম রব্বানী নাদিম (৪৫) একাত্তর টিভির বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি ও বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি। 

স্থানীয়দের বরাতে ওসি সোহেল রানা জানান, পেশাগত দায়িত্ব পালন শেষে রাতে বাড়িতে ফেরার সময় ১০-১২ জন দুর্বৃত্ত গোলাম রব্বানীর ওপর হামলা করে। স্থানীয় সাংবাদিক এবং পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়।

সেখান থেকে রাতেই তাকে ২৫০ শয্যার জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসক। 

নাদিমের ছেলে আব্দুল্লাহ আল মামুন রিফাতের অভিযোগ, বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর লোকজন তার বাবার ওপর এ হামলা চালিয়েছে। 

নাদিমের স্ত্রী মনিরা বেগম হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে কথা বলতে সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর মোবাইল নম্বরে একাধিকবার কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

এদিকে এ ঘটনায় জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান সিসিটিভির ফুটেজ দেখে ২৪ ঘণ্টার মধ্যে হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানান। অন্যথায় তারা বৃহত্তর আন্দোলনে যাওয়ার ঘোষণা দিয়েছেন।  

ওসি রানা জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হাসপাতালেও গেছেন, কিন্তু নাদিম অচেতন থাকায় হামলাকারী সম্পর্কে কিছু জানতে পারেননি। এ ঘটনায় এখনও কোনো মামলা দায়ের হয়নি। 

ওসি বলেন, “এ হামলার ঘটনার সিসিটিভির ফুটেজ সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়ায় জড়িতরা পালিয়ে গেছেন। আমরা তদন্ত চালিয়ে ও তথ্যপ্রযুক্তির মাধ্যমে তাদের আইনের আওতায় আনার চেষ্টা করছি। ”

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend