ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শ্রীবরদী এপি’র বিদায় উপলক্ষে কমিটি গঠন

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শ্রীবরদী এপি’র বিদায় উপলক্ষে কমিটি গঠন

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শ্রীবরদী এপি’র বিদায় অনুষ্ঠান সফল করতে কমিটি গঠন করা হয়েছে।
সোমবার (২২ মে) দুপুরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শ্রীবরদী এপি’র আয়োজনে এপি হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন এপি ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার হারুনুর রশিদ।
তিনি স্বাগত বক্তব্যে বলেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শ্রীবরদী এপি আগামী সেপ্টেম্বর মাসে বিদায় নিচ্ছে। বিদায় অনুষ্ঠান সফল করতে একটি কমিটি গঠন করা প্রয়োজন।
সভায় প্রধান অতিথি ছিলেন রানীশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগ। পরে সভায় উপস্থিত ইউপি চেয়ারম্যান, ভিডিসি, শিক্ষক, সাংবাদিক ও ইয়ুথ গ্রুপের সদস্যরা উন্মুক্ত আলোচনার এক পর্যায়ে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করেন। এতে আহবায়ক করা হয় শ্রীবরদী উপজেলা ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান প্রাঞ্জল এম সাংমা। পরে অনূভূতি তুলে ধরে ও কমিটির নানা দিক নিয়ে বক্তব্য দেন প্রাঞ্জল এম সাংমা।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বাবেলাকোনা আদিবাসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কর্ণিয়া সাংমা, মোহনা টিভির শেরপুর জেলা প্রতিনিধি রেজাউল করিম বকুল, বীরমুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান দুলাল , নারী নেত্রী মেরিনা আক্তার, শিক্ষিকা নাসরিন বেগম, সাংবাদিক তাসলিম কবির বাবু, শিক্ষক মাহবুবুর হাসিব তুষার, ইউপি সদস্য গোলাম মোস্তুফা, ইউয়ুথ গ্রুপের জেরিনা আক্তার ও রূপা প্রমূখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend