শ্রীবরদীতে ছাত্রলীগ নেতার উপর হামলার অভিযোগ

শ্রীবরদীতে ছাত্রলীগ নেতার উপর হামলার অভিযোগ

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে খড়িয়া কাজিরচর ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. কবির মিয়ার উপর হামলার অভিযোগ উঠেছে। কবির মিয়াকে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কবির মিয়া (২৮) লংগরপাড়া গ্রামের আব্দুল সাত্তারের ছেলে। এ নিয়ে কবির মিয়া নিজেই বাদী হয়ে মো. সেলিম মিয়া সহ ১২ জনের নাম উল্লেখ ও ৪-৫জনকে অজ্ঞাতনামা আসামী করে শ্রীবরদী থানায় মামলা করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, পশ্চিম লংগরপাড়া গ্রামের মো. হানিফ উদ্দিনের ছেলে মো. সেলিম মিয়া গংদের সাথে মো. কবির মিয়াদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। বিরোধ নিষ্পত্তির জন্য ২০ মে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গগণ কবির মিয়ার বাড়ির উঠানে সমবেত হয়। এ সময় হঠাৎ মো.সেলিম মিয়া গং কবির মিয়া ও তার পিতা আব্দুল সাত্তার উপর দেশিয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। তাদের হামলায় কবির ও তার পিতা আব্দুল সাত্তার গুরুত্বর আহত হয়। পরে কবির মিয়া ও তার পিতা আব্দুল সাত্তারকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে কবির মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা এস.আই মো. আসাদুল্লাহ খান বলেন, এ ঘটনায় শ্রীবরদী থানায় একটি মামলা হয়েছে। মামলাটি পুলিশ গুরুত্বর সহকারে তদন্ত করছে। আসামীদেরকে গ্রেফতার করার জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend