শেরপুরে গনহত্যা দিবস উপলক্ষে শহীদ পরিবারের মাঝে পনাক’র উপহার সামগ্রী বিতরন

শেরপুরে গনহত্যা দিবস উপলক্ষে শহীদ পরিবারের  মাঝে পনাক’র উপহার সামগ্রী বিতরন

শেরপুর প্রতিনিধি : “বঙ্গবন্ধুর বাংলাদেশ, পুলিশ আছে জনতার পাশে” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতীর জগৎপুর গনহত্যা দিবস উপলক্ষে শহীদ পরিবারের সদস্যদের মাঝে উপহার সামগ্রী বিতরন করেন, পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক)।

৩০এপ্রিল রবিবার বিকেলে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল আলম ভুইয়া’র উপস্থাপনায় শেরপুর পুনাক এর সভাপতি সানজিদা হক মৌ এর সভাপতিত্বে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, শেরপুর জেলা হিন্দু বৌদ্ধ, খ্রিস্টান যুব ঐক্য পরিষদের সভপতি দেবাশীষ ভট্রাচার্য, শহীদ স্বজন সহযোগী অধ্যাপক শিব শংকর কারুয়া, আবুল কালাম আজাদ, সুভাস রায়, উমেদ আলী, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, ১৯৭১সালের এই দিনে পাক হানাদার বাহিনী ও তার দোশররা জগৎপুর গ্রামে নিরস্ত্র বাঙ্গালীদের উপর নির্বিচারে গুলি চালিয়ে শতশত মানুষ হত্যা করে। শুধু তাই নয়, সেদিন ওই গ্রামের প্রতিটি বাড়ী আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। প্রাণ রক্ষা করতে গ্রামের পাশে রাঙ্গা বিলে আশ্রয় নিলে সেখানেও গুলি চালিয়ে পুরো বিলের পানি রক্তে রঙ্গিণ করে। স্বাধীনতার ৫২ বছর পার হলেও এই প্রথম সরকারি ভাবে শহদিদের স্বনের মাঝে উপহার সামগ্রী বিতরন করা হয়। এলাকাবাসীর দাবী জগৎপুরে বধ্যভুমিকে রাষ্ট্রীয় ভাবে হেফাজত করা হউক। আলোচনা সভা শেষে ৮১টি শহীদ পরিবারের স্বজনদের মধ্যে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend