শ্রীবরদীতে পুকুর থেকে প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার

শ্রীবরদীতে পুকুর থেকে প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের ১৬ ঘন্টা পর পুকুর থেকে ফরহাদ আলী (৩২) নামে শারিরীক প্রতিবন্ধি এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে উপজেলার গোপালখিলার পূর্ব-দক্ষিণপাড়া থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। মৃত ফরহাদ আলী একই এলাকার আইয়ূব আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত আটটার দিকে ফরহাদ আলী রাতের খাবার খেয়ে বাইরে বের হয়। এরপর থেকেই তিনি নিখোঁজ হন। পরে পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন খোঁজ মেলেনি। বৃহস্পতিবার দুপুরে স্থানীয়রা ফরহাদ আলী বাড়ির পাশে একটি পুকুরে তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে পুকুর থেকে ফরহাদ আলীর মরদেহ উদ্ধার করে। পুলিশ জানায়, তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
গড়জরিপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ জলিল বলেন, বুধবার রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন, আজ দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, পানিতে পড়ে রাতেই মারা যান ফরহাদ আলী।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে সন্ধ্যায় বলেন, এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend