শ্রীবরদীতে দুলাভাইয়ের বাড়ি থেকে শ্যালিকার লাশ উদ্ধার

শ্রীবরদীতে দুলাভাইয়ের বাড়ি থেকে শ্যালিকার লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে দুলাভাইয়ের বাড়ি থেকে শ্যালিকা সুখি’র (১৭) লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙ্গার আসান্দিপাড়া গ্রামে। নিহত সুখি পাশ্ববর্তী বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের কাশিমেরচর গ্রামের মৃত জয়নালের মেয়ে। লাশ উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, এ ঘটনায় নিহত সুখির দুলাভাই সালাত (৩০) সহ আরো দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ভায়াডাঙ্গা আসান্দিপাড়া এলাকার শাহজাহানের ছেলে সালাতের সাথে পার্শ্ববর্তী বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের কাশিমেরচর গ্রামের মৃত জয়নালের বড় মেয়ে রিমা’র বিয়ে হয়। সেই সুবাধে গত ৫/৬ দিন আগে রিমার ছোট বোন সুখি (১৭) তার দুলাভাইয়ের (সালাত) বাড়ি বেড়াতে আসে। হঠাৎ ২৫ এপ্রিল শনিবার সকালে সালাতের ঘরে শ্যালিকা সুখির লাশ পাওয়া যায়। ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল গিয়ে সালাতের বসত ঘরের থেকে লাশ উদ্ধার করে। এঘটনায় নিহত সুখির দুলাভাই সালাত (৩০) সহ ছালেহা (৫৫) এবং তানহা (১৯) আটক করে থানায় নিয়ে আসে।


থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় নিহত সুখি’র দুলাভাই সহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুর জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend