শ্রীবরদীতে হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন পৌর মেয়র

শ্রীবরদীতে হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন পৌর মেয়র

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদীতে করোনা ভাইরাস থেকে বাংলাদেশসহ সারা বিশ্বের মানুষজনদের রক্ষার জন্য দোয়া শেষে হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন পৌর মেয়র আবু সাইদ। ২৩ এপ্রিল বৃহস্পতিবার বিকালে শ্রীবরদী আয়শা আইন উদ্দিন মহিলা কলেজ মাঠে দোয়া শেষে সরকারি জিআর চাল সহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। শ্রীবরদী পৌরসভার সাড়ে ৫ শতাধিক হতদরিদ্র, কর্মহীন হওয়া যানবাহন শ্রমিক, চা দোকানদার সহ বিভিন্ন পেশার লোকজনের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী চাল, আলু, সাবান, লবণ ও করলা বিতরণ করা হয়। এছাড়াও পৌর মেয়র আবু সাইদের ব্যক্তিগত অর্থায়ানে প্রায় ৩ শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।


পৌর মেয়র আবু সাইদ বলেন, করোনা ভাইরাসের প্রভাবে বিশ্বের অন্যান্য দেশের মতো থমকে গেছে বাংলাদেশ। থেমে গেছে জনজীবন। কর্মহীন হওয়া অসংখ্যা মানুষের ঘরে খাবার শেষ হয়ে গেছে। ফলে দুুঃস্থ, দরিদ্র, অসহায় ও কর্মহীন ওইসব মানুষদের জন্য বর্তমান সরকার শেখ হাসিনার দেওয়া উপহার সামগ্রী বিতরণ করছি। তিনি আরো বলেন, করোনা বিস্তার রোধে সচেতনতার বিকল্প নেই। সবাই ঘরে থাকুন, তাহলেই নিরাপদ থাকবেন।

হতদরিদ্রদের মাঝে উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা বীর প্রতিক (বার) জহুরুল হক মুন্সী, উপজেলা নির্বাচন অফিসার এন.এম সাজ্জিল সাদিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাউন্টেন আজিজুর রহমানসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend