শ্রীবরদীতে পল্লী সঞ্চয় ব্যাংকে চাকুরী স্থায়ীকরণের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টার:
বিলুপ্ত একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা-কর্মচারীদের চাকুরী পল্লী সঞ্চয় ব্যাংকে স্থায়ী নিয়োগ, বেতন বৈষম্য দূরীকরণ ও সকল পদে পদোন্নতি প্রদানের দাবীতে শেরপুরের শ্রীবরদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টায় উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধরের কর্যালয়ে শ্রীবরদী উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা চাকুরী স্থায়ীকরণ ও পদোন্নতি প্রদানকল্পে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন শ্রীবরদী উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক শেখ শফিউল আলম, মাঠ পরিদর্শক সাখাওয়াত হোসেন, ক্যাশিয়ার রাশেদুল ইসলামসহ উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংক ও আমার বাড়ি আমার খামার প্রকল্পের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
মানববন্ধনে উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক শেখ শফিউল আলম বলেন, আমরা অত্যন্ত নিষ্ঠা ও সততার সাথে ২০১৬ সালের জুলাই মাস থেকে বাংলাদেশে পল্লী সঞ্চয় ব্যাংকের যাবতীয় কার্যক্রম পরিচালনার পাশাপাশি আমার বাড়ি আমার খামার প্রকল্পের কাজও করে আসছি। ব্যাংকের জনবল হিসেবে বিবেচনা করে বেতন বৃদ্ধি, ইনক্রিমেন্ট প্রদান, ব্যাংকে চাকুরী স্থায়ীকরণ করার কথা থাকলেও ব্যাংক ও প্রকল্প কর্তৃপক্ষ আমাদের কিছুই প্রদান করেননি। তাই আমাদের চাকুরী স্থায়ীকরণে আমরা প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি কামনা করছি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend