নিজের শরীর নিয়ে গর্বিত পরিনীতি চোপড়া

poriniti-homeআবারও আলোচনায় এলেন বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া। এবারের আলোচনায় আসার কারণ পরিনীতির শরীর। দীর্ঘ নয় মাস কঠোর পরিশ্রম করে নিজের শারিরীক গঠনে আমূল পরিবর্তন এনেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি নিজের ফেসবুক ও টুইটারে বেশকিছু ছবি পোস্ট করেছেন পরিনীতি চোপড়া। ছবিগুলোতে দারুণ গ্ল্যামারাস লুকে দেখা গেছে পরিনীতিকে। এ নিয়ে ভারতের প্রায় সব দৈনিক ও অনলাইন সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়েছে।


দীর্ঘ ৯ মাস পরিশ্রম করে চার কিলো ওজন কমিয়েছেন পরিনীতি। এ প্রসঙ্গে পরিনীতি বলেন, ‘হ্যাঁ, এটাই আমার শরীর। শরীরকে এ অবস্থায় নিয়ে আসতে পেরে আমি গর্বিত।’

পরিনীতির শরীর সচেতনার কারণ অবশ্য ব্যাখা করেননি। নতুন কোনো সিনেমার জন্য এই পরিশ্রম কিনা সেই বিষয়েও মুখ খুলেননি। তবে পরিনীতির এই ছবি প্রকাশ হওয়ার পর নতুন সিনেমার ঘোষণা আসতে পারে বলে অনেকেই ধারণা করছেন।এদিকে ‘ইশকজাদে’ খ্যাত এ অভিনেত্রীর সর্বশেষ সালমান খানের বিপরীতে ‘সুলতান’ ছবিতে

অভিনয় করার গুজব দিয়ে আলোচনায় এসেছিলেন। কিন্তু বাস্তবে পরিনীতির হাতে তেমন কোনো সিনেমা নেই। তাই এই ফটোশুটের মাধ্যমে পরিচালক-প্রযোজকদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছেন তিনি। এমন মন্তব্যও করছেন কেউ কেউ।

২০১১ সালে ‘লেডিস ভার্সেস রিকি বাল’ সিনেমায় অভিনয় দিয়ে বলিউডে অভিষেক হয় পরিনীতির। এরপর ‘ইশাকজাদে’ সিনেমায় অর্জুন কাপুরের সঙ্গে দুর্দান্ত অভিনয় করেন।

‘শুদ্ধদেশি রোমান্স’ এবং ‘কিল দিল’ সিনেমাতেও পরিনীতির অভিনয় প্রশংসা কুড়ায়। কিন্তু এরপরও বলিউডে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠার জন্য লড়াই করতে হচ্ছে এই অভিনেত্রীকে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend