যৌনকর্মী ভেবে পপগায়িকাদের আটক

Sex-1worker-বেশভূষা ও হাবভাব দেখে যৌনকর্মী বলেই মনে হচ্ছিল তাদের। ব্যস, এই সন্দেহ থেকেই ৮ তরুণীকে আটকে দেয় বিমানবন্দর কর্তৃপক্ষ। সম্প্রতি যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেস বিমানবন্দরে দক্ষিণ কোরিয়ার পপগায়িকাদের এ পরিস্থিতির শিকার হতে হয়েছে বলে শনিবার জানিয়েছে বিবিসি।

প্রতিবেদনে বলা হয়েছে, একটি অ্যালবামের কভারশ্যুটের জন্য যুক্তরাষ্ট্র যাচ্ছিলেন ‘ওহ মাই গার্ল’ (ওএমজি) ব্যান্ড দলের আট সদস্য। লস এঞ্জেলেস আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার পর তাদের চালচলন ও পোশাক-পরিচ্ছেদ দেখে আটকে দেয় বিমানবন্দর কর্তৃপক্ষ।

১৫ ঘণ্টা আটক রাখার পর তাদের ছেড়ে দেওয়া হয়। তারা দক্ষিণ কোরিয়ায় ফিরে যাচ্ছে বলে ধারণা করা হচ্ছে।

ওই গায়িকাদের গান রেকর্ড করা প্রতিষ্ঠান ডব্লিউএম এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে বলা হয়েছে, ভুলে গায়িকাদের যৌনকর্মী ভেবেছিলেন বিমানবন্দর কর্মকর্তারা।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়েছে, তারা বিমানবন্দর কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেওয়ার বিষয়টি বিবেচনা করছেন। গায়িকাদের ভিসার ধরনও সমস্যা করে থাকতে পারে বলে উল্লেখ করা হয়েছে।

শুধু ফটোশ্যুট নয়, লস এঞ্জেলেসে শনিবার একটি গালা ইভেন্টেও অংশ নেওয়ার কথা ছিল ওই গায়িকাদের।

গত মার্চে প্রতিষ্ঠিত হওয়া ওহ মাই গার্লের সদস্য সংখ্যা আট। তাদের সবার বয়স ১৬ থেকে ২১-এর মধ্যে।

কে-পপ হিসেবে পরিচিত দক্ষিণ কোরীয় পপ মিউজিকে সাধারণত ১৩-১৪ বছর বয়সী ছেলে-মেয়েরা পারফর্ম করে থাকে। ২০১২ সালে দেশটির সরকার অতিরিক্ত যৌনতার কারণে পপ মিউজিক, সিনেমা, মিউজিক ভিডিও ও টেলিভিশন শো’য়ের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend