ঢাকার কাছে হেরে চট্টগ্রামের বিপিএল শেষ


ঢাকার কাছে হেরে চট্টগ্রামের বিপিএল শেষ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মঙ্গলবারের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের কাছে ৪৫ রানে হেরে শেষ চারের লড়াই থেকে ছিটকে পড়েছে চিটাগাং ভাইকিংস। ঢাকার ১২২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৬.৫ ওভারে ৭৬ রান তুলেই অলআউট হয়ে গেছে তামিম ইকবালের দল।

মীরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ২টায় শুরু হওয়া এ ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে মাত্র ১৩ রানেই ৩ উইকেট হারিয়ে ফেলেছিল সাঙ্গাকারার ঢাকা। পরে সাঙ্গাকারার ৩৮ রান ও মোসাদ্দেক হোসাইনের ২৪ রানে ভর করে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২১ রান করে ঢাকা। চট্টগ্রামের পক্ষে মোহাম্মদ আমির ও শফিউল ইসলাম ৩ টি করে উইকেট নিয়েছেন।

১২২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে চিটাগাং ভাইকিংস নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে। দলের দুইজন মাত্র দুই অংকের স্কোর করতে পেরেছেন, সর্বোচ্চ ১৪ রান করেছেন উমর আকমল। ফলে ১৬.৫ ওভারেই ৭৬ রানে অলআউট হয়ে যায় তামিমবাহিনী। ঢাকার পক্ষে মোশাররফ হোসেন ৪ টি উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন।

এ ম্যাচে হেরে যাওয়ায় সেমিফাইনালের লড়াই থেকে ছিটকে পড়েছে চিটাগাং। ৯ ম্যাচে দুই জয়ে তাদের সংগ্রহ মাত্র ৪ পয়েন্ট। অন্যদিকে ৮ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে শেষ চার প্রায় নিশ্চিত করে ফেলেছে ঢাকা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend