পিস টিভি নিষিদ্ধের দাবি


পিস টিভি নিষিদ্ধের দাবি

দ্য রিপোর্ট প্রতিবেদক : ইসলামিক টেলিভিশন নেটওয়ার্ক চ্যানেল পিস টিভি নিষিদ্ধের দাবি জানিয়েছেন ওলামা-মাশায়েখরা। এছাড়াও ওয়াজ-মাহফিল করার আগে থানা থেকে অনুমতি নেওয়াসহ একগুচ্ছ দাবি জানিয়েছেন তারা।

শনিবার রাজধানীর পুলিশ সদরদপ্তরে ‘জঙ্গিবাদ প্রতিরোধে ইসলামের ভূমিকা: বাংলাদেশ প্রেক্ষিত’ শীর্ষক মতবিনিময় সভায় জঙ্গিবাদ দমনে একগুচ্ছ দাবি জানিয়েছেন তারা। পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হকের সঙ্গে ২০ জেলার ৩৫ জন ওলামা-মাশায়েখ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় ওলামা-মাশায়েখরা বলেন, ইসলামি সন্ত্রাসী গোষ্ঠী আইএসের সঙ্গে ইহুদি ও মার্কিনিদের সম্পর্ক রয়েছে। আইএসের মাধ্যমে মার্কিনিরা বাংলাদেশে প্রবেশ করতে চাচ্ছে। কারণ আইএস ইসরাইল নিয়ে কখনও কোনো মন্তব্য করেনি।

এছাড়া একগুচ্ছ দাবি জানিয়েছে ওলামা মাশায়েখরা। এগুলো হচ্ছে সব ওলামা- মাশায়েখদের নিরাপত্তা জোরদার, পিস টিভি নিষিদ্ধ, কওমী ও আলিয়া মাদ্রাসায় জঙ্গি ঢুকতে না পারে সে বিষয়ে খেয়াল রাখা, পাড়া-মহল্লায় ওয়াজ মাহফিল করার আগে থানার অনুমতি গ্রহণ, মাদ্রাসা বোর্ডকে জামায়াতমুক্ত করা, সরকারবিরোধী কাজে লিপ্তদের তৎপরতা বন্ধে উদ্যোগ ও সারাদেশে ইমামদের তালিকা করার দাবি জানান তারা।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের গভর্নর বডির সদস্য খন্দকার গোলাম মাওলানা নকশবন্দি, বাংলাদেশ আহলে সুন্নত আল জামাতের সভাপতি সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend