গাজীপুরে কলেজ ছাত্রীদের উত্যক্তের অভিযোগে আটক ৬

Gazipc-pic-1গাজীপুর  জেলার শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজের ছাত্রীদের উত্যক্তের অভিযোগে নির্মাণ শ্রমিকদের সুপারভাইজার ও দুই গার্ডসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। হাসপাতাল ক্যাম্পাসে অভিযান চালিয়ে শুক্রবার বিকেলে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন— নির্মাণ শ্রমিকদের সুপারভাইজার আব্দুল হাই (৪৫), নিরাপত্তাকর্মী মো. রফিকুল ইসলাম (৫৬) ও ফরহাদ হোসেন (২২) এবং নির্মাণ শ্রমিক এখতিয়ার উদ্দিন (২৯), সাদ্দাম হোসেন (২০) ও ফারুক হোসেন (২০)।
গাজীপুরের ট্রাফিক বিভাগের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন বলেন, মেডিকেল কলেজের ছাত্রী হোস্টেলের পাশেই একটি নতুন ভবনের নির্মাণ কাজ চলছে। সেখানে ওই ভবনের নির্মাণ শ্রমিক, নিরাপত্তাকর্মী ও সুপারভাইজার ছাউনী বানিয়ে থাকেন।
তিনি বলেন, আটকেরা বেশ কিছুদিন ধরে ছাউনী থেকে ছাত্রীদের কক্ষের দিকে টর্চ জ্বালিয়ে অশালীন ও যৌন হয়রানিমূলক আচরণ করে আসছিলেন। বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে জানানো হলেও তারা এর কোনো প্রতিকার পাননি।
মো. সাখাওয়াত হোসেন, সব শেষে ঘটনাটি একছাত্রী তার আত্মীয়কে জানালে তিনি শুক্রবার দুপুরে ওই সব তথ্য উল্লেখ করে পুলিশের দৃষ্টি আকর্ষণ করতে ফেসবুকে স্ট্যাটাস দেন। পরে ঘটনাটির খবর পুলিশের কাছে আসলে বিকেল সাড়ে ৫টার দিকে দুই প্লাটুন পুলিশ নিয়ে মেডিক্যাল কলেজের নির্মাণাধীন ভবন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি টর্চলাইট উদ্ধার করা হয়।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. সুভাষ চন্দ্র সাহা  বলেন, ‘নির্মাণ শ্রমিকেরা হোস্টেল ছাত্রীদের উত্যক্তের বিষয়টি আমার জানা ছিল না।’
জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান রেজা বলেন, ‘আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend