কেরানীগঞ্জে ছয়জন ভূয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

arreঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ছয় ভূয়া ডিবি পুলিশকে গ্রেপ্তার করা হয়েছে। আজ মঙ্গলবার রাত ৭টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকা থেকে জেলা ডিবি পুলিশ তাদেরকে আটক করে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে ঢাকা জেলা দক্ষিণ ডিবি পুলিশের উপ-পরিদর্শক মো. মিজানুর রহমান বলেন, আজ মঙ্গলবার রাত ৭টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় টহল দেওয়ার সময় সাংবাদিক/ডিবি পুলিশ লেখা একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো -চ -১৩-৬৯২৬) দেখে আমাদের সন্দেহ হয়। পরে আমি সহকারী উপ-পরিদর্শক মোঃ হোসেনসহ পুলিশ ফোর্স নিয়ে ওই গাড়িতে থাকা লোকদের পরিচয় জানতে চাই। তারা প্রথমে সবাই ডিবি পুলিশ বলে পরিচয় দেন। এরপর আমরা আমাদের পরিচয় দিয়ে তাদের চ্যালেঞ্জ করলে তারা পালানোর চেষ্টা করে। এ সময় আলমগীর হোসেন সাজু (৪৬),কাইয়ুম (৩৮), সেলিম (২৮), শহিদুল (৩০), জাকারিয়া (২৮) ও বিপ্লব (২৮) নামে ছয়জন ভূয়া ডিবিকে আটক করা হয়। ওই সময় আটককৃত ভুয়া ডিবি পুলিশের কাছ থেকে একটি মাইক্রোবাস, কয়েকটি মুখোশ, আলগা চুল ও একটি হাতকড়া উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, এ ব্যাপারে ঢাকা জেলা দক্ষিণ ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক মোঃ হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আটককৃত ভূয়া ডিবি পুলিশ ও উদ্ধার হওয়া মালামাল দক্ষিণ কেরানীগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend