‘খালেদা জিয়াকে আইনের আওতায় আনা হবে’

Tofayelমানুষ হত্যার দায়ে বিএনপি নেত্রী খালেদা জিয়াকে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। রাজধানীর মতিঝিলে রুপালী ব্যাংক কর্মচারি ইউনিয়নের (সিবিএ) নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মঙ্গলবার তিনি এই কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, খালেদা জিয়া জ্বালাও-পোড়াও রাজনীতি করেন। তিনি ঘরে বসে মানুষ হত্যার হুকুম দিয়েছেন। এদেশের সাধারণ মানুষকে বিএনপি-জামায়াত মিলে পুড়িয়ে মেরেছে। তাই এই মানুষ হত্যার দায়ে বিএনপি নেত্রী খালেদা জিয়াকে আইনের আওতায় আনা হবে।
বাণিজ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে দেশ এগিয়ে যাচ্ছে। এখন আমাদের মাথাপিচু আয় ১৩১৪ ডলার। আমরা এই বছর ৩ লাখ কোটি টাকার বাজেট ঘোষণা করব। দেশ অর্থনীতিতে এগিয়ে যাচ্ছে। আর বিএনপি-জামায়াত জোট দেশকে পিছিয়ে নেবার চেষ্টা করছে।
অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেন, রুপালী ব্যাংক ভাল করছে। এক সময় তারেক জিয়া ব্যাংকটিকে বিক্রি করে দিতে চেয়েছিল। অথচ সে অবস্থা থেকে ব্যাংকটি ঘুরে দাঁড়িয়েছে। আমরা ব্যাংকের উন্নয়নে আইনের মধ্যে থেকে যা কিছু করার দরকার তাই করব। যারা মানুষকে বোমা মেরে হত্যা করেছে তাদের বিচারের আওতায় আনতে সরকারের প্রতি অনুরোধ করছি।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক ও মো. সোহরব আহমেদ, রুপালী ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন, ব্যবস্থাপনা পরিচালক এম ফরিদ উদ্দিন আহমেদ, শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ প্রমুখ।
মোস্তাক আহমেদকে সভাপতি ও কাবিল হোসেন কাজীকে সাধারণ সম্পাদক করে রুপালী ব্যাংক কর্মচারি ইউনিয়নের (সিবিএ) নতুন কার্যাকরি কমিটি গঠন করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend