সানির অজানা কিছু তথ্য

sunnyকেউ তাঁকে মন্দ বলে, কেউবা বলে ভালো। পর্নস্টার হোক কিংবা বলিসুন্দরী আলোচনার শিরোনামে সব সময় থাকেন সানি লিওনি। পরিচালক থেকে প্রযোজক বক্স অফিসে ছবি হিট করতে এখন একটাই মন্ত্র ‘লিওনি’।

শুরু থেকেই এই নায়িকাকে নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। সানির বর্তমান জীবন থেকে অতীত খুঁটিনাটি সবদিকেই কৌতূহলী দৃষ্টি। তবে সব জেনেও যে অজানা থেকে যায় অনেক কিছু। তাই আজ রইল সানির অজানা কিছু তথ্য।

সেলেব্রিটি নামেই সঙ্গে ট্যাগ ঝোলে ‘টু লেট’।

নির্দিষ্ট সময় পার করে ঘণ্টা দু-এক পরে পৌঁছানো এখন তারকাদের যখন স্ট্যাটাস সিম্বল হয়ে উঠেছে। তখন এই সব ইঁদুর দৌড় থেকে হাজারও মাইল দূরে সানি। সময়ের মূল্য তাঁর কাছে অনেক। নির্দিষ্ট সময়ে সঠিক জায়গায় লিওনি ঠিক পৌঁছে যান। তাই ‘লেট’ এই শব্দটি সানির ডিকশনারিতে নেই।

ছোট থেকেই পাড়ার মোড়ে ছেলেদের সঙ্গে ক্রিকেট খেলে বড় হয়েছেন তিনি। পর্দায় যে রূপে সানি আসুক না কেন, আদতে একজন টম বয় লিওনি। আমরা হয়ত অনেকেই জানি না সানি খুব ভালো একজন হকি খেলোয়াড়। তবে এখন আর খেলা হয়ে ওঠে না কিন্তু সময় পেলেই খেলা দেখতে বসে পড়েন লিওনি।

‘বার্ড ডে’ নিয়ে সেলেবদের মাথা ব্যথার শেষ, কিন্তু সানি একদমই ভালোবাসেন না জন্মদিন পালন করতে। এই দিনটি একান্তে কাটাতে পছন্দ করেন তিনি।

এ ছাড়াও ‘জুতো’ এই জিনিসটির ওপর সানির অস্বাভাবিক দুর্বলতা। সানির ওয়াডপে নাকি জুতোর কালেকশন নজরকাড়া।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend