নিউইয়র্কে ঝলমলে তারার আলোয় ‘ঢালিউড অ্যাওয়ার্ড’

11_2প্রতিবারের মতো এবারো যুক্তরাষ্ট্রের নিউয়র্ক শহরে বসেছিলো বাংলার তারকাদের নিয়ে এক ঝমকালো অ্যাওয়ার্ড অনুষ্ঠানের। সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশের নামীদামী তারকারা।

জানাগেছে, ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড-২০১৪ শিরোনামে ঝমকালো অনুষ্ঠানটি ৩রা মে নিউ ইয়র্কের জ্যামাইকার আমাজুরা কনসার্ট হলে অনুষ্ঠিত হয়। সেখানে নেচে গেয়ে, খানিক অভিনয় আর দুষ্টুমিতে প্রবসীদের মাতিয়ে রাখেন বাংলাদেশি তারকারা।872

দেশের সংগীত, চলচ্চিত্র ও টিভি তারকাদের অংশ গ্রহনে নিউইয়র্কের এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান সফলভাবেই সমাপ্ত হয়। দেশীয় তারকাদের মধ্যে সংগীত তারকা কুমার বিশ্বজিৎ, দিনাত জাহান মুন্নি, হৃদয় খান, ইমরান, লিজা, অভিনেতা চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশি, রোমানা, শখ, জায়েদ খান, অভিনেত্রী সোনিয়া হোসেন, মীরাক্কেলের রনি, মডেল ও উপস্থাপিকা পারিহা লিমা এবং আবেদনময়ী মডেল নায়লা নাঈম উপস্থিত ছিলেন। তারা প্রত্যেকেই একাধিক পরিবেশনায়ও অংশ নেন।24

গান, কৌতুক, অভিনয় আর নাচের ফাঁকে ফাঁকে চলে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান। সংগীত, মডেলিংয়, চলচ্চিত্র আর ছোট পর্দায় অভিনয়ের স্বীকৃতি স্বরূপ বছরের সেরাদের হাতে তুলে দেয়া হয় ‘ঢালিউড অ্যাওয়ার্ড ২০১৪’-এর পুরস্কার।

বিদেশে দেশী শিল্পীদের এমন আপ্যায়ন আর মনোমুগ্ধকর আয়োজন ও যুক্তরাষ্ট্রে ‘ঢালিউড অ্যাওয়ার্ড’ চালু করার জন্য আয়োজক এবং নির্বাচকদের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশের শিল্পী ও কলাকূশলীরা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend