কন্যার মা হলেন সারিকা

Sarika-inমডেল, অভিনেত্রী সারিকা ও মাহিম করিম দম্পতির ঘরে এলো নতুন অতিথি। সোমবার দুপুরে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন সারিকা।  এ খবর জানান সারিকার মা।
তিনি বলেন, ‘সোমবার দুপুর ১২টা ১০ মিনিটে এ্যাপোলো হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে কন্যা সন্তানের জন্ম দেন সারিকা। বর্তমানে মা ও মেয়ে সুস্থ আছেন। তবে কয়েক দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। নবজাতকের নাম এখনো ঠিক করা হয়নি।’
২০১৪ সালের ১০ আগস্ট পারিবারিকভাবে ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে বিয়ে হয় সারিকার। অবশ্য বিয়ের ঘোষণা এসেছিল বছরের শুরুতেই। মাঝে বিয়ে ভেঙে যাওয়ার খবরও প্রকাশিত হয়।
বিয়ের পর দিন সাংবাদিকদের চায়ের দাওয়াত দিয়ে এ খবর জানান সারিকা। এরপর চলতি বছরের শুরুর দিকে জানা যায়, মে মাসে মা হবেন সারিকা। চিকিৎসকের দেওয়া নির্ধারিত সময়ের আগেই অস্ত্রোপচারের মাধ্যমে কন্যা সন্তানের মা হলেন এ অভিনেত্রী।

সারিকা মডেলিং শুরু করেন ২০০৬ সালে। তবে অভিনয় শুরু করেন ২০১০ সাল থেকে। কিন্তু হঠাৎ ২০১৩ সালের এপ্রিল মাসে তিনি নাটক ও মডেলিং থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। এরপর আর ক্যামেরার সামনে দাঁড়াননি তিনি। মাত্র তিন বছরের ক্যারিয়ারে ব্যাপক জনপ্রিয় হন সারিকা।
বিয়ের পর সংবাদমাধ্যমে সারিকা বলেছিলেন, আপাতত সংসার নিয়েই থাকতে চান তিনি। সংসার গুছিয়ে নিয়ে আবারও অভিনয়ে ফিরবেন। সারিকার মা হওয়ার খবরে বোঝা যাচ্ছে, সংসার নিয়েই কিছুদিন ব্যস্ত থাকবেন এ অভিনেত্রী। শিগগিরই অভিনয়ে ফেরা হচ্ছে না তার।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend