গাইবান্ধায় পুলিশের ওপর হামলা চালিয়ে আসামী ছিনতাই

Gaibandha_0জেলার পলাশবাড়ী থানা পুলিশের ওপর হামলা চালিয়ে হত্যা মামলার প্রধান আসামী মামুন মিয়াকে (৪০) হাতকড়া পড়া অবস্থায় ছিনিয়ে নিয়েছে আসামী পক্ষের লোকজন।
পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ি ইউনিয়নের খোর্দ্দট্যাংরা গ্রামে শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। তবে হামলায় পুলিশের কেউ আহত হননি।
আসামী ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে কিশোরগাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পলাশ মণ্ডলকে আটক করেছে পুলিশ।
পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. ফিরোজ কবির ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
তিনি জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে খোর্দ্দট্যাংরা গ্রামের দুদু মিয়া নামে একজনকে হত্যার ঘটনায় পলাশবাড়ী থানায় একটি মামলা হয়। ওই মামলায় এজাহারভুক্ত প্রধান আসামী একই গ্রামের জাফর মণ্ডলের ছেলে মামুন মিয়া।
ওসি আরও জানান, থানা পুলিশের একটি দল দুপুরে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মামুন মিয়াকে গ্রেফতার করেন। তাকে হাতকড়া পড়িয়ে থানায় নিয়ে আসার পথে মামুন মিয়ার পক্ষের লোকজন খবর পেয়ে সংঘবদ্ধ হয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে ছিনিয়ে নিয়ে যায়।
মো. ফিরোজ কবির জানান, ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়েছে। বাকিদেরও আটকের জন্য পুলিশি অভিযান অব্যহত রেখেছে। এ ছাড়া এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend