রাজধানীতে পোলিং অফিসারসহ গুলিবিদ্ধ ৩

lalkuthi-clash-news-Rizvy1রাজধানীর সূত্রাপুর লালকুঠি মঈনুদ্দিন চৌধুরী মেমোরিয়াল হল ভোটকেন্দ্রে পোলিং অফিসার ও ভোটার গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। এ ছাড়া সবুজবাগের বাসাবো বালিকা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ইয়াসিন রাব্বী (২৩) নামে এক সাংবাদিক গুলিবিদ্ধ হন।
আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা দুটি মঙ্গলবার বিকেল ৪টা ও দুপুর দেড়টায় ঘটে।
সূত্রাপুরের ঘটনায় আহতরা হলেন- গুলিবিদ্ধ পোলিং অফিসার জজ মিয়া (৪০) ও ভোটার লিয়াকত সিকদার রাব্বী (৩৪)। এ ছাড়া আহত হয়েছেন আব্দুল মমিন বাবু (৬০)।
পোলিং অফিসার জজ মিয়া জানান, ভোট শেষে বের হবার সময় বাইরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় এক রাউন্ড গুলি তার বাম পায়ে বিদ্ধ হয়। পরে তাকে হাসপাতালে আনা হয়। তবে কোন কোন পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে তা তিনি জানাতে পারেননি।
লিয়াকত সিকদার রাব্বীর পিঠে গুলিবিদ্ধ হয়েছে। আহত আব্দুল মমিন বাবু জানান, তার ছোট ভাই আরিফ হোসেন ছোটন স্বতন্ত্র প্রার্থী। ৩৪ বছর কানাডা থেকে প্রথম দেশে অনুষ্ঠিত ভোট দেখতে কেন্দ্রে যান। এ সময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এক পক্ষের লোকজন মারধর করলে তিনি আহত হন।
ঢামেক হাসপাতালের ক্যাম্প ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হকে জানান, গুলিবিদ্ধ দু’জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সংশ্লিষ্ট থানায় বিষয়টি অবহিত করা হয়েছে।
এর আগে, রাজধানীর সবুজবাগের বাসাবো বালিকা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ইয়াসিন রাব্বী (২৩) নামে এক সাংবাদিক গুলিবিদ্ধ হন। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।
ইয়াসিন রাব্বী রাইজিং বিডির রিপোর্টার। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।
ইয়াসিন জানান, সংবাদ সংগ্রহের জন্যে তিনি ওই ভোটকেন্দ্রে যান। এ সময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলাম মোস্তফা তার সমর্থকসহ কেন্দ্রে জোরপূর্বক প্রবেশের চেষ্টা করেন। এ সময় তারা এলোপাতাড়ি গুলি করলে এক রাউন্ড গুলি তার ডান পায়ে বিদ্ধ হয়।
ঢামেক হাসপাতালের ক্যাম্প ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সংশ্লিষ্ট থানায় বিষয়টি জানানো হয়েছে। ইয়াসিনের ডান পায়ে গুলির চিহ্ন দেখা গেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend