অভিনয়ে না থেকেও আলোচনায় শাবনুর

shabnoorনব্বই দশকের পর্দা কাঁপানো চিত্রনায়িকা শাবনুর দীর্ঘদিন ধরেই পর্দার বাইরে। সর্বশেষ তিনি অভিনয় করেছিলেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিতে। আর এরপরই চলে যান অস্ট্রেলিয়ায়।

২০১৩ সালে এই নায়িকা প্রথমে খবর দেন তিনি তার সহকর্মী অনিককে বিয়ে করেছেন। সেই খবরের রেশ কাটতে না কাটতেই ২০১৩ সালের ডিসেম্বরের শেষের দিকে আরও বড় খবর নিয়ে ভক্তদের সামনে হাজির হন এই নায়িকা। পুত্র সন্তানের মা হন তিনি। এরপর থেকেই তার দেশে আসা নিয়ে উৎকণ্ঠিত থাকেন ভক্তরা। শেষ পর্যন্ত গত বছরের মাঝামাঝিতে চুপিসারে সন্তান আইজানকে নিয়ে দেশে ফেরেন এই নায়িকা। দেশে ফেরার পর থেকেই তার কাছে যেতে থাকে নানা ছবির অফার।

প্রথমে সালাহউদ্দীন লাভলু পরিচালিত একটি ছবিতে তার অভিনয় করার কথা থাকলেও পরে জানা যায় ছবিটি আর করছেন না শাবনুর। এরপর বেশ কয়েকজন পরিচালক তার সঙ্গে যোগাযো্গ করেন ছবিতে অভিনয়ের ব্যাপারে। এরমধ্যে পরিচালক আরমান তার অনুদানের একটি ছবিতে শাবনুরকে নেওয়ার ব্যাপারে তার সঙ্গে যোগাযোগ করলেও পরে শাবনুর গল্পে নিজের চরিত্রের গভীরতা খুঁজে না পেয়ে না করে দেন। এরপর শোনা গিয়েছিল রয়েল খানের একটি ছবিতে ব্যারিস্টার চরিত্রে অভিনয় করবেন তিনি। শেষ পর্যন্ত তারও কোন খবর পাওয়া যায় নি।
ফলে শাবনুর অভিনয় করবেন কি করবেন না এই বিষয় নিয়ে পুরো বছর জুড়েই আলোচনায় ছিলেন তিনি।
এদিকে এ বছরের শুরুতে শিল্পী সমিতির নির্বাচনে একবার ভোট দেওয়ার জন্য এফডিসিতে এসেছিলেন শাবনুর। এরপর আর তাকে প্রকাশ্যে দেখা যায় নি।

সম্প্রতি শোনা যাচ্ছে প্রয়াত এম এম সরকার এর অসামাপ্ত ছবি ‘পাগল মানুষ’-এর হাল ধরেছেন বদিউল আলম খোকন। এই ছবিতে শাবনুরের সামান্য একটু শুটিং বাকি আছে শাবনুর সময় দিলেই শেষ হবে ছবিটির কাজ। কিন্তু কবে থেকে ছবিটির কাজ শুরু করতে পারবেন তা নিয়ে নিশ্চিত নন পরিচালক। এমনটাই জানালেন তিনি প্রিয়.কমকে।

সব মিলিয়ে শাবনুর কবে নাগাদ অভিনয়ে ফিরছেন তা বলতে পারছেন না কেউই।
এসব বিষয়ে জানতে প্রিয়.কমের সঙ্গে কথা হয় শাবনুরের স্বামী অনিকের সঙ্গে। তিনি জানান অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন শাবনুর। খুব শীঘ্রই তিনি পর্দার সামনে দাঁড়াবেন।

এখন দেখা যাক সেই শুভক্ষণ কবে আসে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend