মধ্যবর্তী নির্বাচন হওয়ার কোনো কারণ দেখছি না: এরশাদ

Ershadআওয়ামী লীগ দাবি করে ৫ জানুয়ারির নির্বাচন বৈধ হয়েছে। এ কারণে তারা পাঁচ বছর ক্ষমতায় থাকবে। মধ্যবর্তী নির্বাচন হওয়ার কোনো কারণও আমি দেখছি না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

শনিবার দুপুরে রংপুর মহানগরীর দর্শনায় নিজ বাসভবন পল্লী নিবাসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত।

তিনি বলেন, নির্বাচনে এক দল জিতবে আরেক দল হারবে- এটাই নিয়ম। কিন্তু বিএনপি আর আওয়ামী লীগ এ নীতি মানে না। তাদের দু’জনেরই দাবি, তালগাছটা আমার। এভাবে গোঁ ধরে থাকলে তো সমস্যার সমাধান হবে না।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, সমাধানের পথ কী, তা কেউ জানে না। এ বিষয়ে শেখ হাসিনা আর খালেদা জিয়াই বলতে পারবেন, আর কারও পক্ষে সমাধান করা সম্ভব নয়।

আমি ক্ষমতা ছেড়ে দেয়ার পর একটা সংসদও কার্যকর হয়নি। প্রতিটি সংসদে বিরোধী দল অনুপস্থিত ছিল। তখনো আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও আর মানুষ মারা হয়েছে। গণতান্ত্রিক প্রক্রিয়া ফিরে আসেনি। বরং গণতন্ত্রকে কবর দেয়া হয়েছে বলে দাবি করেন সাবেক এই রাষ্ট্রপতি।

এ সময় তার ছোট ভাই জাপা প্রেসিডিয়াম সদস্য জি এম কাদের, জেলা জাপা সভাপতি মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর সভাপতি মোস্তফা, সাধারণ সম্পাদক ইয়াসিরসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend