রংপুরে যুবককে কুপিয়ে হত্যা

Rangpur_702918601শহরের উপকণ্ঠে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে আলী আকবর (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আরও দু’জন আহত হয়েছেন।
আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জেলা পুলিশের কন্ট্রোল রুম অপারেটর মো. সেলিম জানান, রংপুরের পালিচড়া সেলিমপুর এলাকার আমজাদ ডাকাতের ছেলে আলী আকবরের সঙ্গে চাচা রহমান হাজীর ছেলে রাজ্জাক, মুকুল ও বকুলের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সন্ধ্যায় কথা কাটাকাটি হয়। রাত প্রায় দেড়টার দিকে কে বা কারা আলী আকবরকে কুপিয়ে হত্যা করে। এ সময় অজ্ঞাতপরিচয় আরও দুই যুবককেও গুরুতর আহত করা হয়। তবে তাদের নাম জানা যায়নি।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, আমজাদ ডাকাতের ছেলে আলী আকবরের সঙ্গে তার চাচাতো ভাইদের জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় হয়তো তাকে খুন করা হতে পারে। আলী আকবরের নামে কোতয়ালীসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তিনি কয়েকদিন আগে দ্রুত বিচার আইনে সাড়ে তিন বছর সাজা খেটে বের হয়েছিলেন।
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।
এদিকে ওই এলাকার মামুন ও সিরাজ দ্য রিপোর্টকে জানান, আলী আকবর মাদক, ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত ছিলেন। তিনি এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করায় এলাকাবাসী সব সময় ভীত থাকতেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend