‘প্রকৃতিই দুই নেত্রীকে আলোচনায় বসতে বাধ্য করবে’ -বঙ্গবীর

kaderএক সময় প্রকৃতিই দুই নেত্রীকে আলোচনায় বসতে বাধ্য করবে বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম।
তিনি বলেন, ‘প্রকৃতিই দুই নেত্রীকে আলোচনায় বসতে বাধ্য করবে। পৃথিবীকে দেখানোর মতো শান্তিও আমাদের দেশে আসবে।’
বৃহস্পতিবার সন্ধ্যায় অবস্থান কর্মসূচির ৩৭তম দিনে তার সঙ্গে সংহতি প্রকাশ করতে আসা ব্যক্তিদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।
মুক্তিযুদ্ধের এ কিংবদন্তী আরও বলেন, ‘দেশের বর্তমান অবস্থা থেকে পরিত্রাণের লক্ষে দুই মহান নেত্রীর চৈতন্যোদয় ও বিবেক জাগ্রত করার জন্য একজন মুক্তিযোদ্ধা হিসেবে ৩৭ দিন যাবত ফুটপাথে অবস্থান করছি। দলমত নির্বিশেষে সকল মুক্তিযোদ্ধাকে একবার হলেও অবস্থান কর্মসূচিতে আসার আহ্বান জানাই।’
এদিকে, বৃহস্পতিবার সন্ধ্যায় অবস্থান কর্মসূচিতে বঙ্গবীরের স্ত্রী নাসরিন সিদ্দিকী, পুত্র দীপ সিদ্দিকী, কন্যা কুড়ি সিদ্দিকী ও কুশি সিদ্দিকী অবস্থানস্থলে আসেন। এছাড়া কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, কেন্দ্রীয় নেতা ফরিদ আহমেদ, যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন নবী সোহেল, আলী হোসেন মন্ডল, আতিকুর রহমান সাদেক, ছাত্র আন্দোলনের আহ্বায়ক রিফাতুল ইসলাম দীপ, যুগ্ম আহ্বায়ক কাওছার জামান, সাইফুল ইসলাম শিমুলসহ শতাধিক নেতা-কর্মী বঙ্গবীরের সাথে অবস্থান কর্মসূচিতে অবস্থান করছেন।
অন্যদিকে, আগামী রবিবার অবস্থান কর্মসূচির ৪০তম দিন উপলক্ষে বেলা ৩টায় মতিঝিলের দলীয় কার্যালয়ের সামনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। সভায় দলীয় নেতা-কর্মী ও শুভানুধ্যায়ীদের উপস্থিত থাকতে অনুরোধ জানানো হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend