বগুড়ায় সোমবার থেকে বিএনপির ৪৮ ঘণ্টার হরতাল

Bogra-Jamaatবগুড়া জেলা বিএনপি কার্যালয়ে দুর্বৃত্তদের হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে সোমবার সকাল থেকে জেলায় টানা ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে জেলা বিএনপি।
এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের নবাববাড়ী সড়কে অবস্থিত কার্যালয়ে হামলার ঘটনা ঘটে।
সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (টিএসআই) মঞ্জুরুল হক জানান, শহরের নবাববাড়ী এলাকায় জেলা বিএনপির কার্যালয়ের গেট ভেঙে একদল দুর্বৃত্ত আসবাবপত্র ভাঙচুর করেছে। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই তারা পালিয়ে যায়। খবর পেয়ে সদর থানা কম্পাউন্ডে অবস্থানকারী ফায়ার সার্ভিসকর্মীরা গিয়ে আগুন নেভায়। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে।
জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ‘সরকারদলীয় সন্ত্রাসীরা রাতের অন্ধকারে কাপুরুষের মতো দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছে।’ ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে প্রশাসনের প্রতি তিনি আহ্বান জানিয়েছেন।
এ ঘটনার প্রতিবাদে শনিবার থানায় থানায় বিক্ষোভ ও রবিবার জেলা শহরে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে এবং সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সন্ধ্যা ৬টা পর্যন্ত জেলা ৪৮ ঘণ্টার হরতাল আহ্বান করেছে বিএনপি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend