বাসে পেট্রোলবোমা : ৭১ টেলিভিশনের সাংবাদিকসহ দগ্ধ ৪

bus-fire-রাজধানীর রামপুরা বনশ্রীর ইয়ামিন ফাস্টফুড দোকানের সামনে রবিবার রাত ৮টার দিকে যাত্রীবাহী একটি বাসে পেট্রোলবোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।
পেট্রোলবোমায় দগ্ধ হয়েছেন ৭১ টেলিভিশনের স্টাফ রিপোর্টার আরেফিন শাকিল (২৫), প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীসহ এক নির্মাণ শ্রমিক।
৭১ টেলিভিশনের সিনিয়র রিপোর্টার শফিক আহমেদ দুর্বৃত্তদের ছোড়া পেট্রোলবোমায় আরেফিন শাকিলের দগ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
এ ছাড়া দগ্ধ দুই ছাত্রী হলেন- মহাখালী টিএন্ডটি মহিলা বিশ্ববিদ্যালয়ের ওনার্সের ছাত্রী রাবিনা করিম টুম্পা (২০) ও তার খালাত বোন অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয়ের ল’র ছাত্রী কুন্তলা শিকদার (২২)।

আর দগ্ধ নির্মাণ শ্রমিক হলেন মো. নাজিম (১৬)।
দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
দগ্ধরা জানান, আলিফ পরিবহনের যাত্রীবাহী বাসটি বনশ্রী থেকে মিরপুরের উদ্দেশে রওনা দেয়। বনশ্রীর ইয়ামিন ফাস্টফুড দোকানের সামনে এলে দুর্বৃত্তরা বাসটি লক্ষ্য করে পেট্রোলবোমা নিক্ষেপ করে। দগ্ধ হন ওই চারজন।
ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার ভজন সরকার বাসে আগুন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নির্বাপণ করে। তবে হতাহতের বিষয়ে তিনি কিছু বলতে পারেননি।
বঙ্গবন্ধু এভিনিউয়ে বাসে আগুন
এদিকে, বঙ্গবন্ধু এভিনিউয়ে শিখর পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে হরতাল সমর্থকরা। রবিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে এ ঘটনা ঘটে।
পল্টন থানার সহকারী উপ-পরির্দশক (এএসআই) কামরুজ্জামান লিটন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্বৃত্তরা শিখর পরিবহনের ওই বাসটিতে আগুন দিয়ে দ্রুত পালিয়ে যায়। ফায়ার সার্ভিসের সদস্যরা আসার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। এতে কেউ হতাহত হয়নি।
তিনি আরও জানান, আগুনে বাসের কয়েকটি সিট পুড়ে গেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend